নতুন ধারাবাহিকে মোশাররফ করিম

সত্যবাদী পাগল ছেলেকে নিয়ে মহা ঝামেলায় এক নেতা। ছেলের সত্যবাদিতার জন্য বারবার বিপদে পড়তে হয় বাবাকে। এমনকি হুমকির মুখে পড়ে যায় তার রাজনৈতিক ক্যারিয়ার। পাগল ছেলেকে পরিবার থেকে সরিয়ে ফেলার কথা ভাবতে থাকে সে। এ নিয়ে পরিবারে তৈরি হয় জটিলতা। এমন গল্পে নির্মিত হয়েছে দীর্ঘ ধারাবাহিক নাটক ‘ঘরের শত্রু বিভীষণ’। আজ এনটিভিতে ধারাবাহিকটির প্রচার শুরু হবে।

ঘরের শত্রু বিভীষণ নাটকে নেতার ছেলের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। তাঁর বাবার চরিত্রে আছেন আল মনসুর। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু। ধারাবাহিকটি নিয়ে নির্মাতা বলেন, ‘একজন অসৎ রাজনীতিবিদের পরিবারে সত্যবাদী থাকলে কী ধরনের অসুবিধা তৈরি হয়, তা নিয়েই ধারাবাহিকটির গল্প। আশপাশে সৎ মানুষ থাকলে দুষ্ট লোকদের জন্য পরিস্থিতি কতটা অনিরাপদ হয়ে যায়, সেটাই দেখানোর চেষ্টা করেছি।’

ধারাবাহিকটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন রোবেনা রেজা জুঁই। আরও অভিনয় করেছেন ঊর্মিলা শ্রাবন্তী কর, সুজাত শিমুল, এনিলা তানজুম প্রমুখ। প্রাথমিকভাবে ১০৪ পর্ব তৈরির পরিকল্পনা নির্মাতার। দর্শক পছন্দ করলে পর্বের সংখ্যা বাড়তে পারে বলে জানিয়েছেন নির্মাতা সাজিন আহমেদ বাবু। এনটিভিতে প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে দেখা যাবে ধারাবাহিকটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three × one =