নতুন নেতৃত্বকে স্বাগত জানাল গ্রেগরিয়ান অ্যালামনাই ক্লাব

গ্রেগরিয়ান অ্যালামনাই ক্লাব লিমিটেড, সেন্ট গ্রেগরীজ হাই স্কুল অ্যান্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের একটি প্রাণবন্ত মিলনমেলা, তার নতুন সভাপতি গ্রেগরিয়ান সৈয়দ এ হাবিব নির্বাচনের ঘোষণা করে। আজ অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১৪ জন সম্মানিত সদস্যের সমন্বয়ে গঠিত ক্লাবের পরিচালনা পর্ষদও ২০২৪-২০২৫ সালের জন্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ক্লাবের প্রধান উপদেষ্টা বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর গ্রেগরিয়ান মোহাম্মদ রুমি আলী, প্রতিষ্ঠাতা সভাপতি গ্রেগরিয়ান শহীদুল্লাহ আজিম, প্রধান নির্বাচন কমিশনার এবং ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডীন গ্রেগরিয়ান খন্দকার শামসুদ্দিন মাহমুদ এবং অন্যান্য সম্মানিত অতিথিদের উপস্থিতিতে নবনির্বাচিত বোর্ডকে আনুষ্ঠানিকভাবে অভিষিক্ত করা হয়।

উদ্বোধনী বক্তব্যে সভাপতি সৈয়দ এ হাবিব ক্লাবের মিশনকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তিনি ক্লাবের সদস্যপদ বৃদ্ধির পাশাপাশি প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে শক্তিশালী সংযোগ গড়ে তোলা, নিজেদের ঐতিহ্য এবং মূল্যবোধগুলি উদযাপন করে আকর্ষক পরিবার-ভিত্তিক ইভেন্টগুলি সংগঠিত করা, এবং কমিউনিটিকে ফিরিয়ে দেওয়ার ক্ষেত্রে ক্লাবের ভূমিকার উপর জোর দিয়েছেন।

গ্রেগরিয়ান অ্যালামনাই ক্লাব নবনির্বাচিত পরিচালনা পর্ষদের গতিশীল নেতৃত্বে সামনে একটি উত্তেজনাপূর্ণ বছরের প্রত্যাশায় রয়েছে। প্রাক্তন শিক্ষার্থীদের সংযুক্ত থাকতে, আসন্ন ইভেন্টগুলিতে অংশ নিতে এবং ক্লাবের উত্তরাধিকারে অবদান রাখতে উৎসাহিত করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

1 × one =