নতুন মেগা ধারাবাহিক ‘লাভ রোড’

এটিএন বাংলায় শুরু হয়েছে নতুন মেগা ধারাবাহিক নাটক ‘লাভ রোড’। প্রতি সপ্তাহের মঙ্গল থেকে বুধবার রাত ৮টা ৪০ মিনিটে দেখা যাচ্ছে নাটকটি। ড. মাহফুজুর রহমানের গল্প ভাবনায় নাটকটি লিখেছেন ইউসুফ আলী খোকন, পরিচালনায় বি ইউ শুভ। অভিনয় করছেন ডলি জহুর, শহীদুজ্জামান সেলিম, আব্দুল্লাহ রানা, শহীদুল আলম সাচ্চু, মনিরা মিঠু, মারজুক রাসেল, জেবা জান্নাত, সৌমীসহ অনেকই।

লাভ রোড নাটকের গল্প তৈরি হয়েছে বিভিন্ন পেশার বেশ কিছু চরিত্রকে ঘিরে। তাদের কেউ মানসিক চিকিৎসক, কেউ করপোরেট জব করে, কেউ গায়ক, কেউ মডেল। তারা সবাই কোনো না কোনো স্বপ্নের পেছনে ছুটছে। এতে রাশা চরিত্রে আছেন সৌমী, যে কাজ করে মালেকের (মারজুক রাসেল) অফিসে। মালেক ক্লায়েন্টকে পটাতে বাবার বয়সী লোকের সঙ্গে ডেট করতে পাঠায় রাশাকে। রবিন খান (শহীদুজ্জামান সেলিম) নামের এই ক্লায়েন্ট সবকিছুর বিনিময়ে রাশার সময়টা কিনতে চায়।

অন্যদিকে অর্ক নিজেকে সংগীতশিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করতে চায়। প্রতি সন্ধ্যায় কফি শপে গান করে সে।

সায়না নামের আরেক চরিত্রকে দেখা যাবে, যে চরিত্রে আছেন স্নিগ্ধা। কয়েকজন তরুণীকে নিয়ে সায়না একটি প্রতিষ্ঠান খুলেছে। যেখানে মেয়েদের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হয়। সায়না, রাশা, আফ্রি, রাতুল, অর্ক—এই পাঁচ বন্ধু সন্ধ্যার পর মিলিত হয় কফি শপে। সেখানে দুই প্রবীণ মিস্টার ও মিসেস সাত্তারের সঙ্গে পরিচয় হয় তাদের। এ রকম চমকপ্রদ নানা চরিত্রের আগমনে জন্ম নেয় ভিন্ন ভিন্ন গল্প, যারা হয়ে ওঠে মূল গল্পের অংশ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

11 − five =