নবম বিসিএস ফোরামের তোফাজ্জল সভাপতি সোয়ায়েব মহাসচিব

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া’র নেতৃত্বে নবম বিসিএস ফোরামের কার্যনির্বাহী কমিটির যাত্রা শুরু। প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়াকে সভাপতি এবং সোয়ায়েব আহমেদকে মহাসচিব করে নবম বিসিএস ফোরামের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গত ২৬ জানুয়ারি অনুষ্ঠিত নবম বিসিএস ফোরামের দ্বিবার্ষিক সাধারণ সভায় ফোরামের ২০২৪-২০২৫ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচিত সভাপতি, মহাসচিব এবং কোষাধ্যক্ষের সঙ্গে আলোচনাক্রমে সাবজেক্ট কমিটি কর্তৃক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। খবর বাসস।

কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ জয়নুল বারী, মো. মোহসীন, সাহান আরা বানু, মো. নুরুল আমিন ও মো. শাহজাহান (টেলিকম)। যুগ্ম মহাসচিব নির্বাচিত হয়েছেন মো. ফসিউল্লাহ্, জাকিয়া সুলতানা, কোষাধ্যক্ষ পদে মো. আব্দুল মোকাদ্দেম, ক্রীড়া সম্পাদক মো. হান্নান মিয়া, সাংস্কৃতিক সম্পাদক শ্যামল চন্দ্র কর্মকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক নৃপেন্দ্র চন্দ্র দেবনাথ, দপ্তর সম্পাদক কে এম তারিকুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক দুলাল কৃষ্ণ সাহা।

এছাড়া ফোরামের নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোহাম্মদ মেজবাহউদ্দিন চৌধুরী, সাবেক সচিব মো. নুরুল ইসলাম, সাবেক সিনিয়র সচিব মো. কামাল হোসেন, ফাতিমা ইয়াসমিন, শরিফা খান, সাবেক সচিব মুহাম্মদ ইয়ামিন চৌধুরী, সিনিয়র সচিব মোসাম্মৎ হামিদা বেগম এবং  সারোয়ার মাহমুদ, আতিয়ান নাহার , মো. জুলফিকার রহমান, শাহেদা খানম , সমীর কুমার বিশ্বাস, মোহাম্মদ শহিদুল হক ভূঁঞা, খুরশিদ আলম চৌধুরী, কৃষ্ণ চন্দ্র চাকমা ও সেলিমা সুলতানা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

1 × one =