নাঈম ও নাদিয়ার সঙ্গে তারকা দম্পতিরা

ভালোবাসা দিবসকে কেন্দ্র করে মাছরাঙা টেলিভিশনে গতকাল থেকে শুরু হয়েছে বিশেষ রান্নাবিষয়ক অনুষ্ঠান ‘ভালোবাসার কিচেন’। তারকা দম্পতি এফ এস নাঈম ও নাদিয়ার উপস্থাপনায় অনুষ্ঠানটি তৈরি হয়েছে বিভিন্ন অঙ্গনের তারকা দম্পতিদের রান্না নিয়ে। সাত পর্বের এ অনুষ্ঠানে নিজেদের প্রিয় রেসিপি রান্না করে দেখানোর পাশাপাশি সংসারজীবনের খুঁটিনাটি নানা বিষয় দর্শকদের সঙ্গে শেয়ার করবেন তাঁরা।

নাদিয়া বলেন, ‘আমাদের ভালোবাসার কিচেন শুধু রান্নার অনুষ্ঠান নয়। এখানে দুজনের গল্প, খুনসুটি, শেয়ারিং ও কেয়ারিং বিষয়গুলো উঠে আসবে। এই প্রথম আমি আর নাঈম একসঙ্গে কোনো অনুষ্ঠান নিয়ে আসছি দর্শকের সামনে। আশা করছি উপভোগ্য একটি অনুষ্ঠান হবে।’

প্রথম পর্বে উপস্থিত ছিলেন অভিনেতা ইরফান সাজ্জাদ ও তাঁর স্ত্রী শারমিন সাজ্জাদ। আজ ভালোবাসার কিচেনে অংশ নেবেন নির্মাতা আশফাক নিপুন ও তাঁর স্ত্রী সংগীতশিল্পী এলিটা করিম। আগামীকাল দেখা যাবে অভিনেত্রী সাবিলা নূর ও তাঁর স্বামী নেহালকে। অভিনয়শিল্পী দম্পতি মীর সাব্বির ও ফারজানা চুমকিকে দেখা যাবে ১৪ ফেব্রুয়ারি। এর পরদিন ১৫ ফেব্রুয়ারি সংগীতশিল্পী পিন্টু ঘোষ ও তাঁর স্ত্রী সুকন্যা মজুমদার, ১৬ ফেব্রুয়ারি অভিনেতা শ্যামল মাওলা ও তাঁর স্ত্রী মাহা এবং শেষ দিন অর্থাৎ ১৭ ফেব্রুয়ারি থাকবেন অভিনেতা শাশ্বত দত্ত ও তাঁর স্ত্রী সুপ্রিয়া।

জেড আই ফয়সালের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হচ্ছে প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৭টায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eight + twelve =