চিত্রনায়ক নিরবের জন্মদিন আজ

নিরব হোসেন ঢাকাই ফিল্মের একজন ব্যস্ততম অভিনেতা এবং মডেল। চলচ্চিত্রে তিনি নিরব নামে খ্যাতি অর্জন করেন। মডেলিং নিয়ে নিরব তার কর্মজীবন শুরু করেন। আজ থেকে দেড় যুগ আগে মডেল হিসেবে চিত্রনায়ক নিরবের ক্যারিয়ার শুরু হয়। এরপর বিলবোর্ড, টিভিসির কাজ দিয়ে তিনি দেশের শীর্ষ মডেলদের একজন হয়ে ওঠেন। ২০০৭-০৮ সালের দিকে শাকিব খানের সঙ্গে ‘মন যেখানে হৃদয় সেখানে’ ও ‘মনে পড়ে কষ্ট’ ছবি দুটিতে অভিনয়ের মাধ্যমে সিনেমায় কাজ করেন। পরে অসংখ্য নাটকে কাজ করেন। তবে নিরব এখন সিনেমায় মনোযোগী। তার সাম্প্রতিক মুক্তি পাওয়া ছবির মধ্যে ‘ক্যাসিনো’, ‘ফিরে দেখা’, ‘ছায়াবৃক্ষ’, ‘অমানুষ’ অন্যতম। প্রথমদিকে বেশ কিছু নাটকে অভিনয় করার পরে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। ২০০৯ সালে পরিচালক শাহীন-সুমনের ‘মন যেখানে হৃদয় সেখানে’ চলচ্চিত্র দিয়ে নিজের চলচ্চিত্র জীবন শুরু করেন। ২০১৭ সালে তিনি সমীর খান পরিচালিত ‘শয়তান’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন।

আজ ২ জুলাই চিত্রনায়ক নিরবের জন্মদিন। জন্মদিনের প্রথম প্রহর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন নিরব। জন্মদিন প্রসঙ্গে নিরব বলেন, সারাদিনই ঘরে আছি। অনলাইনে বিভিন্ন মানুষ শুভেচ্ছা জানালেন। তাদের সঙ্গে কথা বলছি, ভার্চুয়াল আড্ডা দিচ্ছি। গত রাত থেকেই শুভেচ্ছা জানানো শুরু হয়েছে। এগুলো রিপস্নাই দেওয়া শুরু করছি। সন্ধ্যা নেমে আবারও রাত হয়ে গেল এখনো শেষ হচ্ছে না। এ এক মধুর যন্ত্রণা! আমি সত্যিই বেস্নসড এত এত মানুষ আমাকে ভালোবাসে, পছন্দ করে। জন্মদিন না এলে টের পাই না।

২০১৪ সালের ২৬ ডিসেম্বর সন্ধ্যায় অনেকটা ঘরোয়াভাবে ভালোবাসার মানুষ তাশফিয়া তাহের ঋদ্ধিকে বিয়ে করেন মডেল ও চিত্রনায়ক নিরব। তাদের দুইটি কন্যাসন্তান রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eighteen − 13 =