নিক-প্রিয়াংকা বাবা-মা হলেন

বছর খানেক প্রেমের পর ২০১৮ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন নিক জোনাস ও প্রিয়াংকা চোপড়া। বিয়ের পর থেকে এই তারকা দম্পতি সবচেয়ে বেশি যে প্রশ্নের সম্মুখীন হয়েছেন তা হলো- তাদের ঘরে কবে নতুন অতিথির আগমন ঘটতে যাচ্ছে? অবশেষে নিক-প্রিয়াংকার ভক্তদের অপেক্ষার অবসান ঘটলো।

শনিবার (২২ জানুয়ারি) মধ্যরাতে মা হওয়ার ঘোষণা দিয়েছেন প্রিয়াংকা চোপড়া। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সাবেক এই বিশ্বসুন্দরী জানিয়েছেন, সারোগেসির মাধ্যমে সন্তান এসেছে তাদের কোলে। সবার আশীর্বাদ প্রার্থনা করেছেন তারা। একইসঙ্গে সকলকে অনুরোধ করে তিনি জানান, আপাতত তাদের ব্যক্তিগত জীবন নিয়ে বাড়তি কৌতূহল দেখানো যেন বন্ধ করেন সবাই।

পশ্চিমা সংবাদমাধ্যম টিএমজেড’র প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে, সারোগেসি পদ্ধতির মাধ্যমে কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন নিক জোনাস ও প্রিয়াংকা চোপড়া। শনিবার (২২ জানুয়ারি) রাতে সাউদার্ন ক্যালিফোর্নিয়া হাসপাতালে এই তারকা দম্পতির রাজকন্যার জন্ম হয়। যদিও বা নবজাতকের নাম এখনও পর্যন্ত প্রকাশ করা হয়নি।

ক’দিন আগে ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনে দেওয়া এক সাক্ষাৎকারে ফ্যামিলি প্ল্যানিং নিয়ে খোলাখুলি আলোচনা করেছিলেন প্রিয়াংকা চোপড়া। বলিউডের এই সুন্দরী সেখানে বলেছিলেন, সন্তান তাদের ভবিষ্যতের একটি অংশ। ঈশ্বরের আশীর্বাদ যখন হওয়ার হবে তখন হয়ে যাবে।কিন্তু এই তারকা দম্পতি যে এভাবে সুখবরটি দেবেন তা হয়ত কেউ ধারণা করেননি।

বার্তা২৪

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

19 + seventeen =