পদ্মা সেতুর উদ্বোধনে বিটিভির বর্ণাঢ্য অনুষ্ঠান

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে বিটিভি। এছাড়াও বিটিভির স্টুডিও থেকে সরাসরি পদ্মা সেতুর উপর বিশেষ সংগীতানুষ্ঠান এবং কবিতা পাঠের অনুষ্ঠান প্রচারিত হবে। সরাসরি প্রচারিত ‘এই সময়’ অনুষ্ঠানের এ দিনের পর্বটিও সাজানো হয়েছে সেতু উদ্বোধনকে ঘিরে।

পদ্মা নদীর ওপর একটি সেতুর স্বপ্ন অনেক দিন ধরেই দেখে আসছিল এ দেশের মানুষ। তবে এখন সেটি আর কোনো স্বপ্ন নয়। সম্পূর্ণ বাস্তব এক অবকাঠামো। স্বপ্নের এ সেতুর উদ্বোধন হবে ২৫ জুন। বিশেষ এই দিনটিকে কেন্দ্র করে বাংলাদেশ টেলিভিশনে নির্মিত হয়েছে বেশ কয়েকটি বিশেষ অনুষ্ঠান।

দুটি গান রচনা করেছেন মোকাম আলী খান এবং সুর ও সংগীত পরিচালনা করেছেন মিল্টন খন্দকার। পদ্মা বিজয়ের এ গান দুটির ‘পদ্মার ওপর পদ্মা সেতু এখন তো আর মুখের গল্প নয়’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী সামিনা চৌধুরী।

‘পদ্মা সেতু বিজয় গাথা ইতিহাসে বিস্ময়’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন আঁখি আলমগীর, কোনাল, ঝিলিক, সাব্বির, কিশোর, রাজীব ও ঝিলিক।

জুন মাস জুড়ে প্রচারের জন্য নির্মিত হয়েছে প্রামাণ্য অনুষ্ঠান, আলোচনা অনুষ্ঠান, ১০টি ফিলার ও দুটি ফিলার গান। এছাড়াও প্রতিদিনের সংবাদে প্রচারিত হচ্ছে পদ্মাসেতুর উপর বিশেষ প্রতিবেদন।

সারাবাংলা

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nineteen + 16 =