পর্দায় ‘তুফান’ তুললেন শাকিব-মিমি

গতকাল মঙ্গলবার প্রকাশ্যে এসেছে ‘তুফান’ সিনেমার প্রথম গান ‘লাগে উরা ধুরা’। এ আইটেম গানে নেচেছেন শাকিব খান ও কলকাতার মিমি চক্রবর্তী। এক ঝলক দেখা গেছে সংগীতশিল্পী প্রীতম হাসান ও পরিচালক রায়হান রাফীকেও। গানটি গেয়েছেন প্রীতম হাসান ও দেবশ্রী অন্তরা। মুক্তির পরই প্রশংসা কুড়াচ্ছে গানটি।

রাসেল মাহমুদ ও শরীফ উদ্দীনের লেখা গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন প্রীতম হাসান ও রাজ্জাক দেওয়ান। গতকাল সন্ধ্যায় প্রকাশের পর গানটি বেশ সাড়া ফেলেছে। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান চরকির ইউটিউবে গত ১৬ ঘণ্টায় এখন পর্যন্ত গানটি দেখা হয়েছে, ১৪ লাখ বারের বেশি। আরেক প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ এর ইউটিউবে গানটি দেখা হয়েছে ১০ লাখ ৫০ হাজার বারের বেশি।

ইউটিউব থেকে ফেসবুক—গানটির প্রশংসায় মন্তব্য করছেন নেটিজেনরা। ইউটিউবের মন্তব্যের ঘরে একজন লিখেছেন, ‘এভাবেই জবাব দিতে হবে। এটাই শাকিব খানের স্টারডম, একদম উরা ধুরা।’ আরেকজন লিখছেন, ‘বড় পর্দায় দেখার অপেক্ষায় আছি, ফার্স্ট ডে-ফার্স্ট শো।’

শাকিব খান তাঁর ক্যারিয়ারে ২৫ বছর অর্থাৎ রজত জয়ন্তী পূর্ণ করেছেন গতকাল ২৮ মে। ১৯৯৯ সালের এই দিনে মুক্তি পেয়েছিল তাঁর প্রথম ছবি ‘অনন্ত ভালোবাসা’। আর এদিন মুক্তি পেল ‘তুফান’ সিনেমার প্রথম গান ‘লাগে উরা ধুরা’।

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নিয়ে ‘তুফান’ সিনেমা নির্মাণ করছেন পরিচালক রায়হান রাফী। শাকিব খান ও চঞ্চল চৌধুরীর সঙ্গে এই সিনেমায় আরও অভিনয় করেছেন মিমি চক্রবর্তী, মাসুমা রহমান নাবিলা প্রমুখ। তুফান সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের চরকি ও আলফা আই এবং ভারতের এসভিএফ। আসছে ঈদুল আজহায় মুক্তি পাবে তুফান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 × 3 =