পিএসজির স্কোয়াডে মেসি, অভিষেক ঘটতে যাচ্ছে রেইমসে!

অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) স্কোয়াড ভুক্ত হয়েছেন লিওনেল মেসি। আজ সকালে রেইমসের বিপক্ষে লীগ ওয়ানের ম্যাচের স্কোয়াডে অন্তুর্ভুক্ত করা হয়েছে ছয় বারের ব্যালন ডি’অর খেতাব জয়ী এই তারকার নাম।

গতকাল শনিবারেই কোচ মরিসিও পচেত্তিনো ইঙ্গিত দিয়েছিলেন ‘স্বর্নালী’ তিন তারকাকে প্রথমবারের মত নিজের স্কোয়াডের অন্তর্ভুক্ত করতে চান তিনি। আজ সকালে অফিসিয়াল তালিকায় নেইমারের সঙ্গে দেখা যায় মেসির নাম। নেইমারও এই মৌসুমে প্রথম মাঠে নামতে যাচ্ছেন। রেইমস সফরের জন্য ঘোষিত স্কোয়াডে কিলিয়ান এমবাপ্পের নামও রয়েছে।

এদিকে দল বদলের জানালা বন্ধ হবার বাকী আর মাত্র দুই দিন। এর আগে রেইমসের বিপক্ষে আজ রাতের ম্যাচটিই একমাত্র ম্যাচ যেখানে তিনজনকে একত্রে মাঠে নামানোর সুযোগ রয়েছে। এই ম্যাচ দিয়ে ১০ আগস্ট পিএসজিতে যোগ দেয়া মেসি যেমন ফরাসি ফুটবলকে হ্যালো বলতে পারবেন, তেমনি বিদায় জানাতে পারবেন এমবাপ্পে।

রিয়াল মাদ্রিদ বিশ্বকাপ জয়ী এমবাপ্পেকে দলে যুক্ত করার প্রস্তাব করলেও বিষয়টি এখনো ঝুলে আছে। গণমাধ্যমের গুজব, তার দলবদলের ফি হতে যাচ্ছে এ যাবৎকালের সর্বাধিক। ছাড়িয়ে যাবে পিএসজি ছাড়া বাকী সব ক্লাবকে।

রেইমসে ২২ খেলোয়াড়কে নিয়ে যাবে পিএসজি। ১১জনের দল মাঠে নামার পরও সাইডবেঞ্চে থাকবে ৯জন খেলোয়াড়। পচেত্তিনো শনিবার বলেছেন যে মেসি খেলার জন্য,‘বেশ উজ্জীবিত’।

প্যারিস, ২৯ আগস্ট ২০২১ (বাসস/এএফপি)

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 × 1 =