পূজা চেরি ৪.০৮ পেয়ে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ

ঢাকাই সিনেমার নায়িকা পূজা চেরি ৪.০৮ পেয়ে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তিনি। এতে খুশি তার পরিবার। মেয়ের রেজাল্ট নিয়ে পূজার মা ঝর্না রায় বলেন, ‘পূজা যে রেজাল্ট করেছে তাতে আমরা সবাই অনেক খুশি। পূজা যদি টেনেটুনেও পাস করতো তাতেও আমরা সন্তুষ্ট থাকতাম।’রাজধানীর সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজের মানবিক বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নেন এই চিত্রনায়িকা।

ফল প্রকাশের পর পূজা চেরির মা জানান, ‘আমরা সবাই অনেক খুশি। কারণ ও (পূজা) সারা বছর নিজের কাজ নিয়ে অনেক ব্যস্ত ছিলো। পরীক্ষার আগের রাতে পড়াশোনা করে ও পরীক্ষা দিয়েছে। সামনে থেকে আমি দেখি সে কতটা পরিশ্রম করে। পূজা যদি টেনেটুনেও পাস করতো তাতেও আমরা সন্তুষ্ট থাকতাম।’

শিশুশিল্পী হিসেবে কর্মজীবন শুরু হয় পূজা চেরির। শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর নূর জাহান (২০১৮) চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক ঘটে। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেন আরেক নবাগত আদৃত। তার দ্বিতীয় চলচ্চিত্র ‘পোড়ামন ২’। পরিচালক রায়হান রাফী পরিচালিত এই চলচ্চিত্রে তার বিপরীতে ছিলেন সিয়াম আহমেদ। একই বছরের নভেম্বরের শেষের দিকে ‘দহন’ চলচ্চিত্রে রাফী-সিয়াম-পূজা জুটিকে পুনরায় একত্রে দেখা যায়।

এখন ঢাকাই ছবির অন্যতম ব্যস্ত নায়িকা পূজা। মুক্তির অপেক্ষায় আছে তার ‘গলুই’, ‘শান’ ও ‘হৃদিতা’ ছবি। সম্প্রতি শুটিং শুরু করেছেন ‘নাকফুল’ নামে আরও একটি ছবির।

ইত্তেফাক অনলাইন

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twelve − 7 =