প্রথমবার গান গাইলেন ঋতুপর্ণা 

এবারের পুজোয় একেবারে নতুন ভাবে আসছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত । না, কোনও ছবিতে অভিনয় নয়, বরং গায়িকা হিসেবেই এবার আত্মপ্রকাশ করতে চলেছেন ঋতুপর্ণা। তাও আবার বাপ্পি লাহিড়ীর  সুরে লোকগানে। অ্যালবামের নাম ‘ফুলমতি’।

গান গাওয়া ব্যাপারটা ঋতুপর্ণার কাছে নতুন নয়। এর আগে সিনেমায় বহুবার তাকে দেখা গিয়েছে রবীন্দ্রসংগীত গাইতে। তবে এবার সিনেমার জন্য নয়। বরং রেকর্ডিং স্টুডিওতে একেবারে পেশাদার গায়িকাদের মতো গান রেকর্ড করলেন ঋতুপর্ণা। তবে বাপ্পি লাহিড়ী শুধু সুরই দেননি। ঋতুপর্ণার সঙ্গে গানও গেয়েছেন।

ঋতুপর্ণার সঙ্গে গান রেকর্ড করা নিয়ে বাপ্পি লাহিড়ী সংবামাধ্যমকে জানিয়েছেন, ”ঋতুপর্ণার অভিনয় নিয়ে নতুন করে কিছু বলার নেই। তবে ঋতুপর্ণার এই ট্যালেন্ট সত্য়িই আগে জানা ছিল না। দারুণ গেয়েছে ঋতু। আমার মনে এই গান খুব জনপ্রিয় হবে।”

অন্যদিকে ঋতুপর্ণা জানিয়েছেন, ”সংগীত বরাবরই আমাকে টানে। ছোটবেলা থেকে নিজের মতো করে গান গাই। ঘরোয়া অনুষ্ঠানে সবাই অনুরোধ করে গান গাওয়ার জন্য। তাই বাপ্পি লাহিড়ীর সঙ্গে গানের সুযোগ পাওয়াটা আমার কাছে দারুণ ব্যাপার। নিজেকে গায়িকা হিসেবে প্রমাণ করার এটাই সেরা সুযোগ। ”

কয়েকদিন আগে রটে গিয়েছিল অসুস্থতার কারণে বাপ্পি লাহিড়ী কণ্ঠস্বর হারিয়েছেন। এই রটনাকে অস্বীকার করে বাপ্পি লাহিড়ী নিজেই জানিয়েছিলেন, তিনি একেবারেই সুস্থ। তার কণ্ঠস্বরও ঠিক রয়েছে। ঋতুপর্ণার সঙ্গে গান রেকর্ড করে সেটাই যেন প্রমাণ করলেন বাপ্পি লাহিড়ী।

সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seven − one =