প্রথম স্থানেই আছে মিঠাই, খড়কুটোকে উড়িয়ে দিয়ে এগোচ্ছে সর্বজয়া

সিরিয়াল নিয়ে বাঙালিদের বাড়িতে মাতামাতির শেষ নেই। সকলের পছন্দের সিরিয়াল কি আর মেলে! যদিও একটা সিরিয়াল সমস্ত বাঙালির কাছেই বেশ জনপ্রিয় সেটা হল মিঠাই। তবে মিঠাই ছাড়াও আরো অনেক সিরিয়াল যার গল্প আর অভিনেতা অভিনেত্রীদের অভিনয় বেশ নজর কাড়ে। কিন্তু সপ্তাহের শেষে কোন সিরিয়াল সবথেকে বেশি জনপ্রিয় এর হিসাব মেলে টিআরপি তালিকায়।

এসপ্তাহে ১১.৪ পয়েন্ট পেয়ে প্রথম স্থানে রয়েছে মিঠাই সিরিয়াল। আর প্রতিবারের মত দ্বিতীয় স্থানে রয়েছে অপরাজিতা অপু, প্রাপ্ত পয়েন্ট ৮.৯। এদিকে পুরোনো সিরিয়ালদের টপকে তৃতীয় স্থানে হাজির সর্বজয়া, ৮.৭ পয়েন্ট পেয়েছে সিরিয়ালটি। খড়কুটো, রানী রাসমণি সিরিয়ালের জায়গা স্বাভাবিকভাবেই পিছিয়েই গিয়েছে।

সিরিয়ালের জনপ্রিয়তা অনুযায়ী পয়েন্ট দিয়ে তৈরি হয় এই তালিকা। বিগত কয়েক মাস ধরে মিঠাই সিরিয়াল বরাবরই একেবারে প্রথম স্থানে রয়েছে এই টিআরপি তালিকায়। বাকি সিরিয়ালেরা হাজার চেষ্টা করেও মিঠাইকে নড়াতে পারেনি। অবশ্য মিঠাইয়ের প্রতিটা এপিসোডই সত্যি দেখবার মত। বর্তমানে তোর্সা আর সোমের মিলিত চক্রান্তে জেলে যেতে হয়েছে মিঠাইকে। তবে মিঠাইকে বাঁচাতে সিঙ্গাপুর থেকে ফিরে এসেছে সিড।

এদিকে মিঠাই সিরিয়ালের জনপ্রিয়তাকে টেক্কা দিতে দেবশ্রী রায়ের সিরিয়ালও বেশ এগিয়ে রয়েছে। একসময়ে টলিউডের প্রথম সারির অভিনেত্রী হলেও মাঝে রাজনীতিতে যোগ দিয়ে অভিনয় থেকে দূরে ছিলেন দীর্ঘদিন। সর্বজয়া সিরিয়ালের হাত ধরেই আবার পর্দায় ফিরেছেন অভিনেত্রী। আর শুরুর পর থেকেই প্রথম পাঁচে নাম উঠেছে সর্বজয়ার।

দেখে নিন  বাকিদের কে কোথায় দাঁড়িয়ে রয়েছে কত পয়েন্টে।যমুনা ঢাকি ৮.০, কৃষ্ণকলি  ৭.৯, খড়কুটো ৭.৭, রানি রাসমনি ৭.১, ধুলোকণা ৬.৯, শ্রীময়ী ৬.৭, মহাপীঠ তারাপীঠ ৬.৬।

বঙ্গট্রেন্ড

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three × two =