প্রাইভেট জেটে  প্রিয়াঙ্কা, মন্তব্য ‘একেবারে দেশি’

আসন্ন সিরিজ ‘সিটাডেল’এর শ্যুটিংয়ে স্পেনে উড়ে গেলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অভিনেত্রীর প্রাইভেট জেট থেকে প্রিয়াঙ্কার একটি ছবি শেয়ার করেছেন তার টিম। ছবিতে ফ্লাইটের সিটে ‘বাবু হয়ে’ অর্থাৎ হাঁটু ভাজ করে বসে রয়েছেন প্রিয়াঙ্কা। ফ্লাইটে করে স্পেনে উড়ে যাচ্ছিলেন গ্লোবাল তারকা। তার এই ছবি দেখে মুগ্ধ ভারতীয়রা।

সাদা-কালো স্ট্রিপড শার্টের সঙ্গে বেইজ রঙের প্যান্ট এবং ব্রাউন রঙের জ্যাকেট পরে এদিন দেখা যায় অভিনেত্রীকে। যদিও দেশি গার্লের দেশি পোজ নজর কেড়েছে সকলের এদিন। অভিনেত্রীর টিমের পক্ষ থেকে ছবি পোস্ট করতেই কমেন্ট বক্সে নেটিজেনের মন্তব্য, ‘ইন্ডিয়ার মানুষ’। আবার কেউ লিখেছেন, ‘ওর বসার ধরনটা পছন্দ’। কারও মন্তব্য, ‘ভারতীয় স্টাইলে বসা, খুবই আরামদায়ক’। একজনের মন্তব্য, ‘এটা বসার সবচেয়ে আরামদায়ক উপায়.. তোমাকে ধন্যবাদ প্রিয়াঙ্কা.. তুমি এখনও আমাদের দেশি গার্ল’।

ছবিটা প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার তোলা। এর আগে, সিটাডেলে প্রিয়াঙ্কার সহ-অভিনেতা, ওসি ইখিলে তাদের ব্যক্তিগত ফ্লাইটের একটি ইনস্টাগ্রাম রিলও শেয়ার করেছিলেন। সেখানে প্রিয়াঙ্কাকে পোষ্য কুকুর ডায়নার সঙ্গে এবং শ্যাম্পেন খেতে দেখা গিয়েছিল।

দিন দুয়েক আগেই গ্রীষ্মকে বিদায় জানিয়ে একগুচ্ছ ছবি পোস্ট করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।  প্রাণখোলা হাসি, ভাই সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে লেকের ধারে বেড়াতে গিয়ে এবং পাবে বসে ছবি পোস্ট করেছেন দেশি গার্ল।

হিন্দুস্তান টাইমস্‌

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

19 − 16 =