প্রিয়াঙ্কা সাহিত্যনির্ভর নতুন হলিউড সিনেমায়

ঔপন্যাসিক শিল্পী সোমায়া গৌড়ার ‘সিক্রেট ডটার’ উপন্যাস অবলম্বনে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন বিশ্বখ্যাত পরিচালক অ্যাম্হনি চেন। আর সেই সিনেমাটিতেই মুখ্য ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। এরইমধ্যে সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। সিনেমাটির নাম এখনও চূড়ান্ত করা না হলেও জানা গেছে এতে প্রিয়াঙ্কার সঙ্গে আরও অভিনয় করবেন হলিউড অভিনেত্রী সিয়েনা মিলার।

এছাড়াও সিনেমাটিতে আরও বেশকিছু চমক থাকছে। সিনেমাটির চিত্রনাট্য লিখবেন নিউ ইয়র্ক নিবাসী পরিচালক, প্রযোজক ও চিত্রনাট্যকার শ্রুতি গঙ্গোপাধ্যায়। জানা গেছে, দুই নারীর গল্প নিয়েই তৈরি হবে এই সিনেমাটি। নিজের নতুন সিনেমাটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা। সিয়েনা মিলারের মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রীর সঙ্গে কাজ করার জন্যও মুখিয়ে আছেন তিনি।

প্রিয়াঙ্কা বলেন, ‘সম্পূর্ণ ভিন্নধর্মী গল্পে সিনেমাটি নির্মিত হবে। উপন্যাসটি পড়ার সময়ও মুগ্ধ হয়েছিলাম। দুই নারীর জীবনের গল্প উঠে আসবে সিনেমাটিতে। যার একটি চরিত্রে আমি রূপায়ণ করব। অন্য চরিত্রটিতে অভিনয় করবেন জনপ্রিয় হলিউড অভিনেত্রী সিয়েনা মিলার। তার মতো অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করব ভাবতেই উচ্ছ্বাস কাজ করছে। অপেক্ষা করুন দারুণ কিছু নিয়ে আসছি।’

ইত্তেফাক অনলাইন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seventeen − ten =