‘প্রীতিলতা’ নিয়ে পরীমনির সংবাদ সম্মেলন

‘প্রীতিলতা’ সিনেমার টিম আয়োজিত এই সংবাদ সম্মেলনে পরীমনি বলেন, ‘‘প্রীতিলতা’ টিম আমার প্রতি যে বিশ্বাস রেখেছে, তাদের সেই বিশ্বাস যেন আমি রাখতে পারি। চরিত্রটির জন্য দুই বছর মানসিকভাবে প্রস্তুতি নিয়েছি। আমাদের এই জার্নির সঙ্গে আপনারা সবাই পাশে থাকবেন বলে আমার বিশ্বাস। চরিত্রটি নিয়ে আলাদাভাবে কিছু বলতে চাই না, আপনাদের সকল প্রশ্নের উত্তর পর্দায় পাবেন।’’ দুঃসময় কাটিয়ে নব উদ্যমে প্রথমবার সংবাদ সম্মেলনে অংশ নিলেন চিত্রনায়িকা পরীমনি। শুক্রবার (২৪ সেপ্টম্বর) এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সিনেমার নির্মাতা রাশিদ পলাশ। পরীমনির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ‘‘প্রীতিলতা’ আমার স্বপ্নের চলচ্চিত্র। অনেক দিন ধরেই সিনেমাটি নির্মাণের পরিকল্পনা করছিলাম৷ অবশেষে আমাদের জার্নি শুরু হয়েছে। এই সিনেমায় যুক্ত হওয়ার জন্য পরীমনির প্রতি আমাদের টিম কৃতজ্ঞ। অক্টোবরের শেষের দিকের সিনেমার বাকি অংশের শুটিং শুরু করব।’’

এসময় আরো উপস্থিত ছিলেন অভিনেত্রী শম্পা রেজাসহ ‘প্রীতিলতা’ টিম। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। এতে পরীমনি ছাড়াও আরো অভিনয় করছেন—তানভীর, মামুন বিশ্বাস, রাজু খান, আফরিনা বুলবুল, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা প্রমুখ।

রাইজিংবিডি

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

9 − 4 =