প্রেমিক উইকেন্ডকে নিয়ে ডিনার ডেটে জোলি

সম্প্রতি প্রেমিককে নিয়ে সান্টা মোনিকাতে অবস্থিত বিলাসবহুল রেস্তোরাঁ জিওরজিও বালদি’তে নৈশভোজ করতে গিয়েছিলেন জোলি।ইতালিয়ান এই রেস্তোরাঁয় গিয়ে অন্যান্য সকলের চোখের আড়ালে গিয়ে বসেছিলেন জোলি-উইকেন্ড। ডেইলি মেইলে’র প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে- ওই রেস্তোরাঁয় আড়াই ঘণ্টা ছিলেন তারা।

খাওয়া-দাওয়া শেষে এই তারকা জুটি যখন সেখান থেকে বের হচ্ছিলেন সেসময়ই তাদের ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা। এসময় দু’জনের পরনেই দেখা গেছে কালো রঙের পোশাক। সেই রঙের সঙ্গে মিলিয়ে মাস্কও পরেছিলেন তারা।

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৪ সালে অভিনেতা ব্রাড পিটের সঙ্গে বিয়ের বন্ধনে জড়িয়েছিলেন অ্যাঞ্জেলিনা জোলি। তারা একসঙ্গে তিনটি শিশু দত্তক নিয়েছিল এবং সাবেক এই তারকা দম্পতির নিজেরও তিন সন্তান রয়েছে। কিন্তু ২০১৯ সালে সংসার জীবনের ইতি টানেন তারা। ব্রাডের আগে অ্যাঞ্জেলিনা জোলি বিলি বব থর্টনকে বিয়ে করেছিলেন, যার থেকে তিনি ২০০৩ সালে বিচ্ছিন্ন হয়েছিলেন। জনি লি মিলারের সাথে তার প্রথম বিয়ে হয়। কিন্তু ১৯৯৯ সালে সেটি ভেঙে যায়।

এদিকে, সুপারমডেল বেলা হাদিদের দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন উইকেন্ড। কিন্তু হঠাৎ সেটি ভেঙে যায়। এরপর মার্কিন সংগীতশিল্পী সেলেনা গোমেজের সঙ্গে কিছুদিন মন দেওয়া-নেওয়া চলেছিলো তারা। তবে সেটিও ভেঙে যায়।

বার্তা ২৪

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

15 + nineteen =