ফাহমিদার লেখা ও সুরে ১০ গান আসছে

জনপ্রিয় কণ্ঠশিল্পী ফাহমিদা নবী নতুন দশজন সঙ্গীতশিল্পীকে একই প্লাটফরমে এনে প্রত্যেককে দিয়ে একটি করে গান করিয়েছিলেন। প্রতিটি গানের কথা লেখার পাশপাশি সুরও করেছিলেন তিনি। গানগুলোর সঙ্গীতায়োজন করছিলেন সদ্যপ্রয়াত সঙ্গীত পরিচালক বর্ণ। কিন্তু হঠাৎ বর্ণের চলে যাওয়ায় বিপদে পড়েন তিনি।

গানগুলো প্রসঙ্গে ফাহমিদা নবী বলেন, ‘এই ১০টি গানের পেছনে আমার অনেক শ্রম, সময় ও স্বপ্ন জড়িত। প্রত্যেকটি গানকে ঘিরে যেমন ভীষণরকম ভালোবাসা আছে, ঠিক তেমনি আছে আবেগতাড়িত হওয়ার মতো অনুভব। যারা গেয়েছেন তাদের প্রত্যেকেরই স্বপ্ন গানগুলোকে ঘিরে। আমি চেষ্টা করছি গানগুলোকে উদ্ধার করতে। বর্ণ’র সঙ্গে কাজ করতো আমাদেরই আরেকজন মেধাবী সঙ্গীতশিল্পী জয় শাহরিয়ার। জয় আমাকে কাজগুলো উদ্ধার করার ব্যাপারে বেশ সহযোগিতা করছে। আমি আশা করছি কাজটা উদ্ধার করতে পারবো।’

ফাহমিদা নবী জানান, দশটি গান গেয়েছেন ফাহমিদা রহমান, ফাহমিদা ফামি, শাকিলা, জেনেসা, সোহেল, পিলু, শাম্মী, শাকিল, ফাগুন, রাবু। গানগুলো উদ্ধার করার পর প্রতিটি গানেরই স্টুডিও ভার্সন শেষে ফাহমিদা নবীর নিজস্ব ইউটিউব চ্যানেলে গানগুলো প্রকাশ হবে। সম্প্রতি ফাহমিদা নবী ‘তোমার দুচোখ বেয়ে’ শিরোনামের একটি গান গেয়েছেন। সঙ্গীত পরিবেশন করেছেন তিনি চ্যানেল আইতে নতুন শুরু হওয়া ‘দ্য পিয়ানো লাউঞ্জ’-এ।

ইত্তেফাক অনলাইন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

10 − two =