বাংলাদেশি বালকের লেগ স্পিন-গুগলিতে মুগ্ধ টেন্ডুলকার

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল বরিশালের ছয় বছর বয়সী ক্ষুদে বালক সাদিদ। লেগ স্পিন-গুগলিতে সবাইকে তাক লাগিয়ে দিয়েছে সাদিদ। তার বেশ কয়েকটি ডেলিভারির ভিডিও এখন ভাইরাল সামাজিক মাধ্যম জুড়ে।

৪০ সেকেন্ডের এই ভিডিওতে দেখা যায়, গ্রামের এলাকার পিচঢালা রাস্তা বা স্কুলের মাঠে, সব জায়গাতেই স্পিন দিয়ে ভেলকি দেখাচ্ছেন সাদিদ। তার ডান হাতের লেগ স্পিন-গুগলির ভেল্কিতে স্ট্রাইকে থাকা ব্যাটার ব্যাটে-বলে সংযোগই করতে পারছেন না। বল মিস হচ্ছে, নয়তো ব্যাটার বোল্ড হচ্ছেন। এভাবে গ্রামের বেশ কয়েকজন ব্যাটারকে পরাস্ত করেন সাদিদ। রাস্তায় পাঁচটি এবং বরিশালের উলালঘূর্ণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে তিনটি ডেলিভারি করেন এই ক্ষুদে বিস্ময় বালক।

সাদিদের বোলিং দেখে মনে হবে, পেশাদার স্পিন বোলার। তার এই ভেল্কি চোখে পড়েছে সাবেক মাস্টার ব্লাস্টার ব্যাটার ভারতের শচিন টেন্ডুলকারের। সাদিদের ডেলিভারিগুলো তাকে এতটাই মুগ্ধ করেছে, নিজের ভেরিফাইড টুইটারে এই বিস্ময় বালকের বোলিংয়ের ভিডিও ক্লিপ শেয়ার করেছেন টেন্ডুলকার।

টুইটারে শেয়ার করা ভিডিওর ক্যাপশনে টেন্ডুলকার লিখেছেন, ‘একজন বন্ধুর কাছ থেকে ভিডিওটা পেয়েছি। এটা অসাধারণ। ক্রিকেটের জন্য এই বালকের ভালোবাসা ও আবেগ স্পষ্ট। #ক্রিকেট আমাদের এক করে।’

বাসস

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × one =