বাগদান নয়, ‘সোজি’ প্রসাধনীর ব্র্যান্ডিংয়ে সোনাক্ষী

গত সোমবার বলিউড অভিনেত্রী সোনাক্ষী তার ইনস্টা অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করে তিনি লিখেছিলেন তার একটি স্বপ্ন সত্যি হতে চলেছে। যে ছবিতে নায়িকার বাম হাতের অনামিকায় জ্বল জ্বল করতে দেখা গেছে এনগেজমেন্ট রিং। শুধু তাই নয়, প্রতিটি ছবিতেই স্পষ্ট ছিল কোনো এক পুরুষের উপস্থিতি। একটি ছবিতে সেই পুরুষের হাত ধরে আছেন সোনাক্ষী। অন্যটিতে রহস্যময় সেই পুরুষের কাঁধে মাথা রেখেছেন এই অভিনেত্রী। ভক্তরা ধরে নিয়েছিলেন সোনাক্ষী বাগদান সেরেছেন।

তবে সেই জল্পনার অবসান ঘটালেন সোনাক্ষী নিজেই। জীবনের নতুন অধ্যায় শুরু করছেন তিনি। তবে সাতপাক ঘুরে নয়। পেশাগত ক্ষেত্রে নতুন ভূমিকায় অবতীর্ণ হয়েছেন তিনি। এখন থেকে একজন ব্যবসায়ীও সোনাক্ষী।

জানা যায়, নখের প্রসাধনীর ব্র্যান্ড শুরু করেছেন সোনাক্ষী। নাম ‘সোজি’। একটি ভিডিও শেয়ার করেছেন সোনাক্ষী, সেখানে দেখা যাচ্ছে- নানা রঙের নেল পালিশের সম্ভার। নিজের ব্র্যান্ডের জন্য মডেল হিসেবে দেখা দিলেন ‘দাবাং’-এর অভিনেত্রী।

বুধবার ইনস্টাগ্রামে সোনাক্ষী লেখেন, আপনাদের অনেক ইঙ্গিত দিয়েছিলাম। কিন্তু কোনওটাই মিথ্যে ছিল না। আমার জন্য এটা বড় দিন, কারণ আমি নতুন ব্র্যান্ড সোজি শুরু করছি। সুন্দর নখ পেতে সব মেয়ের একটাই ঠিকানা।

সোনাক্ষী আরো জানিয়েছেন, এ ধরনের কাজ করার ইচ্ছে তার আগে থেকেই ছিল। অবশেষে সেই স্বপ্ন পূরণ হয়েছে অভিনেত্রীর।

সোনাক্ষীর পরবর্তী সিনেমা ‘ডাবল এক্সেল’। এতে তার সহশিল্পী হুমা কুরেশি কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটিতে সোনাক্ষীর সঙ্গে জহির ইকবালকেও দেখা যাবে।

দেশ রূপান্তর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seven + ten =