বিগ বস ১৫ বিজয়ী তেজস্বী প্রকাশ

শেষমেশ, তেজস্বী প্রকাশ বিগ বস জিতে নিলেন। এবারের বিগ বসে কোন প্রতিযোগী সেরার মুকুট ছিনিয়ে নেবেন, তা জানতেই গোটা দুনিয়া অধীর আগ্রহে বসে ছিল। গতকাল ছিল ‘বিগ বস ১৫’-এর ফিনালে। কীভাবে তেজস্বী ছিনিয়ে নিলেন শিরোপা তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা নেটিজেনদের। তবে শুধু নেটিজেনরাই নয়। তেজস্বীর জয়কে মোটেই ভাল চোখে দেখছেন না টেলিভিশনের জনপ্রিয় তারকারা। প্রতীক সেহজপালের জনপ্রিয়তাকে পিছনে ফেলে কীভাবে তেজস্বী এগিয়ে যেতে পারে, তা নিয়ে ধন্দে রয়েছেন অনেকেই। অভিনেত্রী গওহর খান তো টুইটারে স্পষ্টই লিখে ফেললেন, তেজস্বী একেবারেই এই খেতাবের যোগ্য নয়! অন্যদিকে শেফালি জরিওয়ালা লিখলেন, বিগ বস না জিতলেও, প্রতীক দর্শকদের মন জয় করেছে।

গওহর খান টুইটারে লিখলেন, ‘বিগ বসের বিজেতা একজনই। আর তিনি হলেন প্রতীক। বিগ বসের প্রতিযোগী ঘোষণার পর স্টুডিওর সাইলেন্স সমস্ত কিছু বুঝিয়ে দিয়েছে। পুরো বিশ্ব জানে প্রতীকই এর যোগ্য।’ শেফালি লিখেছেন, ‘প্রতীক তুমি সবার হৃদয় জয় করেছ। কাম্য পাঞ্জাবির কথায়, আমার জন্য বিজেতা একমাত্র প্রতীক। তুমি দারুণ খেলেছ। তোমার বিগ বসের প্রতি প্রেম আমাকে মুগ্ধ করেছে।’

বিগ বস ১৫ তে তেজস্বী প্রকাশ কখনই খুব একটা জনপ্রিয় ছিলেন না। উলটে লড়াইটা ছিল প্রতীক, শমিতা শেট্টি ও করণ কুন্দ্রার মধ্যে। হঠাৎ করে কীভাবে তেজস্বী জিতে গেলেন, তা নিয়ে হতবাক সবাই। এমনকী, সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশ বলছেন, তেজস্বীর জেতার নেপথ্যে নিশ্চয়ই বড় কোনও হাত রয়েছে। তবে এই নিয়ে কোনওরকম মন্তব্য করতে চাননি বিগ বসের অন্দরের কেউই। বিগ বসের টিমের মতে, পুরোটাই দর্শকদের ভাল লাগার উপর নির্ভর করেছে।

সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fifteen − seven =