বিচ্ছেদের পরও অটুট বন্ধুত্ব!

বলিউড সুপারস্টার আমির খান। গত বছর নির্মাতা কিরণ রাওয়ের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টেনেছেন। তবে এখনো তাদের বন্ধুত্ব অটুট রয়েছে।

 

দ্বিতীয়বারের মতো ক্যামেরার পেছনে পরিচালকের আসনে বসতে চলেছেন কিরণ রাও। আর এই সিনেমা প্রযোজনা করছেন আমির। এর আগে ‘ধোবি ঘাট’ সিনেমাটি পরিচালনা করেছিলেন কিরণ। সেটিরও প্রযোজক ছিলেন ‘পিকে’ অভিনেতা।

 

জানা গেছে, কিরণের নতুন সিনেমা ‘ধোবি ঘাট’র মতো নয়। ড্রামা-কমেডি ঘরানার গল্প নিয়ে এটি তৈরি হচ্ছে। এর সংগীতায়োজের দায়িত্বে রয়েছেন রাম সম্পত এবং গীতিকারের ভূমিকায় অমিতাভ ভট্টাচার্য। তবে সিনেমাটিতে কে কে অভিনয় করবেন তা এখনো খোলাসা করা হয়নি।

 

গত বছর ডিভোর্সের বিষয়ে এক যৌথ বিবৃতিতে আমির ও কিরণ জানান, স্বামী-স্ত্রীর সম্পর্ক না থাকলেও সহযোগী এবং একে অন্যের পরিবার হিসেবে থাকবেন তারা। এমনকি সিনেমা, পানি ফাউন্ডেশন এবং অন্য প্রজেক্ট— যেগুলোতে তাদের প্যাশন রয়েছে সেগুলোতেও একসঙ্গে কাজ করবেন। এরপর আমিরের ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং সেটে একসঙ্গে নাচতে দেখা গেছে তাদের। এখানেই শেষ নয়, শুটিং সেটে এই প্রাক্তন তারকা দম্পতির টেবিল টেনিস খেলার একটি ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পায়।

সূত্র: রাইজিংবিডি.কম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × two =