বিজয়ের শেষ সিনেমায় সঙ্গী পূজা

৫০ বছর বয়সে এসে নতুন ক্যারিয়ার শুরু করছেন তামিল সুপারস্টার থালাপতি বিজয়। পা রাখছেন রাজনীতির মাঠে। এরই মধ্যে গঠন করেছেন রাজনৈতিক দল—তামিলাগা ভেত্রি কোঝাগম। ২০২৬ সালের তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনের জন্য লড়বে এই দল। তবে বিজয় অভিনয়ের পাশাপাশি রাজনীতি করবেন, এমন নয়। বরং পুরোটা সময় রাজনীতিতে দেওয়ার জন্য বিদায় জানাচ্ছেন অভিনয়কে। আর মাত্র একটি সিনেমা, এরপরই আপাতত সমাপ্ত হবে বিজয়ের অভিনেতা অধ্যায়।

বিজয়ের সেই শেষ সিনেমার শুটিং শুরু হলো। প্রাথমিকভাবে নাম রাখা হয়েছে ‘থালাপতি ৬৯’। ২০২২ সালে মুক্তি পাওয়া ‘বিস্ট’-এর পর আবারও বিজয়ের সঙ্গী হয়েছেন পূজা হেগড়ে। এতে আরও অভিনয় করবেন ববি দেওল, গৌতম বাসুদেব মেনন, প্রিয়ামণি, প্রকাশ রাজ প্রমুখ। পরিচালনায় এইচ বিনোদ। গত শুক্রবার মহরত অনুষ্ঠানে অভিনয়শিল্পীদের নাম ঘোষণা করা হয়। পরদিন গানের দৃশ্য দিয়ে কেরালার পাইয়ানুরে শুরু হয় শুটিং। সেখানে বড় আকারের সেট তৈরি করা হয়েছে। এ শিডিউলে বিজয় সেখানে দুই সপ্তাহ শুটিং করবেন। এরপর ইউনিট যাবে অন্য লোকেশনে।

ইন্ডিয়া হেরাল্ড জানিয়েছে, শেষ সিনেমার জন্য একটু বেশিই সিরিয়াস থালাপতি বিজয়। ভারতীয় সিনেমায় এখন হাজার কোটির জোয়ার চলছে। তবে এ পর্যন্ত বিজয়ের কোনো সিনেমা এ মাইলফলকে পৌঁছাতে পারেনি। তাঁর সর্বোচ্চ ব্যবসাসফল সিনেমা ‘লিও’ আয় করেছিল ৬২০ কোটি রুপি। তাই শেষ সিনেমায় যেন নতুন রেকর্ড গড়তে পারেন, সে লক্ষ্যেই কাজ করছেন অভিনেতা। থালাপতি ৬৯-এ বিজয়কে একজন রাজনৈতিক নেতার ভূমিকায় দেখা যাবে বলে জানা গেছে। তামিলের পাশাপাশি তেলুগু, হিন্দি ও কন্নড় ভাষায় সিনেমাটি মুক্তি পাবে ২০২৫ সালের অক্টোবরে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

1 × five =