বিয়ে করার কারণ জানালেন সেহবাগ

সেহবাগ ২০০৪ সালে বিয়ে করেন আরতি আহলাওয়াতকে।  ‘দ্য কপিল শর্মা শো’-তে এসে ভারতের প্রাক্তন ওপেনার বললেন, ইংরেজি শেখার জন্য বিয়ে করেছিলেন তিনি। এই সপ্তাহে কপিল শর্মার শো-তে অতিথি হয়ে এসেছিলেন সেহবাগ এবং মহম্মদ কাইফ। সেহবাগ এর আগেও এই শো-তে অংশগ্রহণ করেছিলেন।

কপিল শর্মা সেহবাগকে আগের বারের কথা মনে করিয়ে দিতে গিয়ে বলেন, “আগের বার এসে তুমি বলেছিলে যে হরভজন সিংহ, যুবরাজ সিংহ এবং তুমি ইংরেজি শেখার জন্য বিয়ে করেছিলে।” সেহবাগ বলেন, “হ্যাঁ, আমরা এমন কাউকে বিয়ে করেছি যার সঙ্গে কথা বললে আমাদের ইংরেজি বলা আরও ভাল হবে। এই তালিকায় কপিল (দেব) পাজিকেও যুক্ত করা যেতে পারে।”

কপিল দেব বিয়ে করেন রোমি দেবকে। হরভজন বিয়ে করেন অভিনেত্রী গীতা বাসরাকে। কিছু দিন আগেই তাঁদের দ্বিতীয় সন্তান জন্মগ্রহণ করেছে। যুবরাজও বিয়ে করেছেন এক অভিনেত্রীকে। ২০১৬ হেজেল কিচকে বিয়ে করেন যুবরাজ।

এক সময়ের দুই সতীর্থ এক জায়গায় এলে ভারতীয় দলের বেশ কিছু পুরনো কথা তো উঠে আসবেই। কাইফ জানান একটি সিরিজে সেহবাগকে বাদ দিয়ে কাইফ এবং যুবরাজকে ভারতীয় দলে নেওয়া হয়েছিল। সেই সময় সেহবাগ তাদের খোঁটা দিতেন গান গেয়ে। সেহবাগ গাইতেন, ‘কায়েসে কায়েসে কো দিয়া হে, অ্যাসে ওয়েসে কো দিয়া হে। হাম কো ভি তো লিফট করা দে।’

আনন্দবাজার

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × three =