বুবলীর নতুন সিনেমা ‘লোকাল’

‘লোকাল’ নামের নতুন একটি ছবিতে চিত্রনায়িকা শবনম বুবলী অভিনয় করবেন। এবার তার ভূমিকাটা নেত্রীর। এটি পরিচালনা করছেন সাইফ চন্দন। প্রযোজনায় রয়েছে টাইগার মিডিয়া। সম্প্রতি এর জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই চিত্রনায়িকা।

সাইফ চন্দন বলেন, কয়েকদিন আগে ‘লোকাল’র সঙ্গে বুবলী চুক্তিবদ্ধ হয়েছেন। আমরা চেষ্টা করছি তার বিপরীতে নায়ককে চূড়ান্ত করার। আশা করছি, দুয়েকই দেশীয় জনপ্রিয় তারকাকে আমরা চুক্তিবদ্ধ করতে পারবো।

সিনেমাটির নাম ‘লোকাল’ রাখা ও বুবলীর ভূমিকা প্রসঙ্গে তিনি জানান, একটি মফস্বল এলাকার গল্প এতে দেখা যাবে। যেখানকার স্থানীয় মানুষদের সংগ্রাম, জীবন-যাপনসহ তাদের নানা সংস্কৃতি তুলে ধরা হবে। সে জন্যই এর নাম ‘লোকাল’ রাখা হয়েছে। আর সেখানেই কিছু বাধা-বিপত্তি আসে। সেটার জন্য একসময় নেতৃত্বের প্রয়োজন হয়। বুবলী তখন এগিয়ে আসবেন।

এদিকে, এর আগে গত বছরের নভেম্বরে সাইফ চন্দনের ‘কয়লা’ নামের আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। অ্যাকশন থ্রিলার গল্পের ছবিতেও বুবলীকে দেখা যাবে এক প্রতিবাদী নারীর চরিত্রে।

অন্যদিকে, বছরের শুরুতে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে বুবলীর সিনেমা ‘টান’। এছাড়া তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমার তালিকায় রয়েছে ‘রিভেঞ্জ’, ‘তালাশ’ ও ‘ক্যাসিনো’সহ বেশকিছু সিনেমা।

বাংলা ট্রিবিউন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twenty − nineteen =