ভালোবাসার নতুন গান

ভালোবাসা দিবসকে সুরে সুরে রাঙাতে শিল্পীরা প্রকাশ করেছেন নতুন গান। নির্বাচিত সে সব গানের খবর থাকছে এই প্রতিবেদনে।

বাপ্পা মজুমদারের ‘কষ্ট সেখানে’

‘তুমি চলে গেছ, কোনো দুঃখ আমার নেই’ এমন কথার নতুন গান নিয়ে এসেছেন বাপ্পা মজুমদার। লিখেছেন হাসানুজ্জামান মাসুম, সুর-সংগীত বাপ্পার। প্রকাশ পেয়েছে প্ল্যাটফর্ম ইউটিউব চ্যানেলে।

হাবিব-ইমরানের ‘বোকা মন’

হাবিবের কাছে একসময় সংগীতের পাঠ নিয়েছেন ইমরান মাহমুদুল। এই প্রথমবার ইমরানের সুর সংগীতে গেয়েছেন হাবিব। ‘বোকা মন’ নামের গানটি তাঁর ড্রিম প্রজেক্ট, জানিয়েছেন ইমরান। রঙ্গন মিউজিক থেকে আজ প্রকাশ পাবে গানটি। কথা লিখেছেন রজত ঘোষ।

কনার কণ্ঠে ‘ভালোবেসে সখী’

‘লিভিং রুম সেশন’ নামে নতুন মিউজিক সেশন শুরু করছেন সংগীত পরিচালক পাভেল আরিন। আজ প্রকাশ পাবে প্রথম গান। ‘ভালোবেসে সখী’ রবীন্দ্রসংগীতটিকে নতুন আয়োজনে নিয়ে আসছেন পাভেল। কণ্ঠ দিয়েছেন কনা।

ইমন চৌধুরীর নতুন গান

ভালোবাসা দিবস উপলক্ষে ইমন চৌধুরী গেয়েছেন ‘কখনো মনের ভুলে’। রোহিত সাধুখার লেখা গানটির সুর ও সংগীত আয়োজন করেছেন ইমন। প্রকাশ পেয়েছে শিল্পীর ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে। এ ছাড়া ইমনের সংগীতে ‘যাস না মেয়ে আমায় ফেলে’ নামের গান প্রকাশ করেছে চরকি। ‘কাছের মানুষ দূরে থুইয়া’ ওয়েব ফিল্মের গান এটি। গেয়েছেন মাহতিম সাকিব ও নন্দিতা।

ন্যান্‌সির তিন গান

ন্যান্‌সির কণ্ঠের দুটি গান প্রকাশিত হয়েছে। ‘আলিঙ্গন’ গানটির সুর, সংগীত ও সহশিল্পী হৃদয় খান। লিখেছেন শফিক তুহিন। প্রকাশ পেয়েছে হৃদয় খানের ইউটিউব চ্যানেলে। শব্দ কারিগর ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে ন্যান্‌সির গাওয়া ‘সাতটি মাস’। সুর করার পাশাপাশি ন্যান্‌সির সঙ্গে কণ্ঠ দিয়েছেন এহসান রাহী। কথা রাজু চৌধুরী, সংগীতে সেতু চৌধুরী। এ ছাড়া ‘শুধু দুজনার’ নামের আরেকটি গান আসছে ন্যান্‌সির। হাসানুজ্জামান মাসুমের লেখা গানে সুর করেছেন কিশোর দাশ। প্রকাশ পাবে প্ল্যাটফর্ম ইউটিউব চ্যানেলে।

অয়নের ‘খবর নিও’

অয়ন চাকলাদারের নতুন গান ‘খবর নিও’। শান্ত পথিকের লেখা গানটির সুর ও সংগীত আয়োজনও করেছেন অয়ন। গানটি প্রকাশিত হয়েছে অরোরা এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে।

রেহান-কর্নিয়ার ‘খুব আপন করে’

রেহান রাসুলের সঙ্গে প্রথমবার দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন জাকিয়া সুলতানা কর্নিয়া। ‘খুব আপন করে’ শিরোনামের গানটি লিখেছেন এন আই বুলবুল, সংগীত করেছেন রেহান। প্রকাশ পেয়েছে ফ্যামিলি মিউজিক নামের ইউটিউব চ্যানেলে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seventeen − 7 =