ভালোবাসার বিশেষ পাঁচফোড়ন

প্রতিবারের মতো এবারের ভালোবাসা দিবস উপলক্ষে ফাগুন অডিও ভিশন নির্মাণ করেছে ভালোবাসার বিশেষ পাঁচফোড়ন। প্রায় দুই যুগ ধরে বিশেষ দিনে এটিএন বাংলায় প্রচারিত হয় ভিন্ন ধারার ম্যাগাজিন অনুষ্ঠানটি। ১৪ ফেব্রুয়ারি বুধবার রাত ১০টা ৩০ মিনিটে প্রচারিত হবে ভালোবাসার বিশেষ পাঁচফোড়ন।

ভালোবাসা দিবসে একটি রিসোর্টে ঘুরতে গেছে স্বামী-স্ত্রী। সেখানে তাদের মধ্যে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে সাজানো হয়েছে এবারের পাঁচফোড়নের গল্প। তাদের বিভিন্ন কর্মকাণ্ডের ফাঁকে ফাঁকে আসতে থাকে গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর রিপোর্টিং। স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন মীর সাব্বির ও সারিকা সাবরিন। সঞ্চালনার পাশাপাশি একটি গানের দৃশ্যে মডেল হয়েছেন তাঁরা।

এবারের পাঁচফোড়নে তিনটি গান রয়েছে। ‘তোকেই শুধু চাই’ শিরোনামের গানটি গেয়েছেন আকাশ মাহমুদ ও শ্রাবণী সায়ন্তনী। অন্য গানটি গেয়েছেন শামস সুমন। এতে মডেল হয়েছেন নৃত্যশিল্পী ও অভিনেত্রী পারসা ইভানা। রয়েছে সপ্তাহে এক দিন বিনা পয়সায় গ্রামের রোগীদের চিকিৎসাসেবা দেওয়া মৌলভীবাজারের ডাক্তার সত্যকাম চক্রবর্তীর ওপর একটি মানবিক প্রতিবেদন। শিয়াল নিয়ে থাকবে ভিন্নধর্মী একটি প্রতিবেদন। এমন একটি শিয়ালকে দেখানো হবে, যেটি ঝোপ-জঙ্গলে নয়, বাস করে লোকালয়ে, মানুষের সঙ্গে।

ভালোবাসার ওপর ভিন্ন আঙ্গিকে মজাদার কিছু নাট্যাংশও থাকবে ভালোবাসার বিশেষ পাঁচফোড়নে। এগুলোতে অভিনয় করেছেন সুভাশিষ ভৌমিক, মাসুম বাশার, ম আ সালাম, জিল্লুর রহমান, মিলি বাশার, ইকবাল হোসেন, নূরে কাঞ্চন, নাদিয়া হক, আনোয়ার শাহী, নজরুল ইসলাম, আনোয়ারুল আলম সজল, সিয়াম নাসির, সিলভিয়া কুইয়া, মোনালিসা দীপা, সাজ্জাদ সাজু, রুমী, সুবর্ণা মজুমদার প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 − two =