ভোট পুনর্গণনায় নিপুণ হেরে গেলেন

জায়েদ খানকে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আপিল বিভাগও জয়ী ঘোষণা করেছে। আপিল করেও জয় পেলেন না চিত্রনায়িক নিপুণ আক্তার। শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় সাধারণ সম্পাদক পদের ভোট পুনর্গণনা করে এই ঘোষণা দেন আপিল বিভাগের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান।

এর আগে শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খানকে বিজয়ী ঘোষণা করার ব্যাপারে অসন্তোষ প্রকাশ করেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী চিত্রনায়িকা নিপুণ আক্তার। পরে নির্বাচনের ফল চ্যালেঞ্জ করে আপিল করলে ভোট পুনরায় গণনা করা হয়।

শনিবার (২৯ জানুয়ারি) বিকেলে এফডিসিতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অভিযোগ করে নিপুণ বলেন, ‘আমাকে অসহযোগিতা করা হয়েছে। আমার ১৬টি ভোট নষ্ট হয়েছে কীভাবে? এই ভোট কাস্টিং করে দিলেই আমি ২ ভোটে জিতে যাবো। আরেকটা কথা বলছে চাই, প্রশাসন আমাকে অসহযোগিতা করেছে। ’

জানা যায়, ভোট পুনর্গণনার সময় আপিল বিভাগের সঙ্গে আরো উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন, নিপুণ আক্তার, জায়েদ খান ও জয় চৌধুরী।

নির্বাচনের আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান জানান, সম্পাদকীয় পরিষদে ২৬টি ভোট নষ্ট হয়েছে। এরমধ্যে নিপুণের ১৪টি ভোট। বাকিগুলো জায়েদের।

বাংলানিউজ

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × 2 =