মডেল বারিশের অভিযোগে আসামি গ্রেপ্তার

র‍্যাম্প মডেল হিসেবে শোবিজে বেশ পরিচিত মুখ বারিশ হক। একাধারে উপস্থাপিকা, নৃত্যশিল্পী এবং ব্র্যান্ড প্রমোটার তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু নোংরা এবং কুরুচিপূর্ণ ট্রলের শিকার হয়েছেন বারিশ। যেটিকে সাইবার অপরাধের পর্যায়ে পড়ে বলে মন্তব্য করেছেন তিনি।

বিষয়টি নিয়ে বারিশ ও তার স্বামী সীমান্ত জানান, তারা সোমবার (৯ মে) সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশনে অভিযোগ করেছেন এবং যথাযথ আইনি প্রক্রিয়াতে এগোচ্ছেন।

এদিকে অভিযোগের ২৪ ঘণ্টা শেষ হওয়ার আগেই আসামিকে গ্রেপ্তার করেছে ডিএমপি, সিটিটিসি’র সাইবার অপরাধ তদন্ত বিভাগ। তার বিরুদ্ধে রাজধানীর দক্ষিণখান থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এ প্রসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশনের (এডিসি) নাজমুল। তিনি লিখেছেন, উপস্থাপিকা, নৃত্যশিল্পী এবং ব্র্যান্ড প্রমোটার বারিশ হককে নিয়ে বদ মেজাজ নামক একটি পেজ থেকে কুরুচিপূর্ণ মন্তব্যসহ ভিডিও প্রকাশ করে ট্রল করার দায়ে কুমিল্লা থেকে কবির (১৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে ডিএমপি, সিটিটিসি’র সাইবার অপরাধ তদন্ত বিভাগ। তার বিরুদ্ধে রাজধানীর দক্ষিণখান থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। অত্র বিভাগের সম্মানিত চিফসহ সংশ্লিষ্ট সকলকে এ জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন।

আরটিভি অনলাইন

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three × 4 =