মার্ভেল এটারনালস্‌ প্রিমিয়ারে অ্যাঞ্জেলিনা জোলি

চলতি বছরের ৫ নভেম্বর এটারনালস্‌ মুক্তি পাবে। ছবিতে জেমা চ্যান, রিচার্ড ম্যাডেন, কুমাইল নানজিয়ানি, লরেন রিডলফ, ব্রায়ান টাইরি হেনরি, সালমা হায়েক, লিয়া ম্যাকহুগ, ডন লি এবং কিট হ্যারিংটন অভিনয় করেছেন।

সম্প্রতি মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের এটার্নালসের প্রিমিয়ারে পরিবারের সঙ্গে দেখা গেল আমেরিকান অভিনেত্রী, চলচ্চিত্র নির্মাতা ও মানবদরদী অ্যাঞ্জেলিনা জোলিকে।

পাঁচ সন্তানের সঙ্গে ওই দিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক সিনেমা জগতের এই নামী অভিনেত্রী। ২০ বছরের ম্যাডক্স, ১৬ বছরের জাহারা, ১৫ বছরের শিলো, ১৩ বছরের যমজ ভাইভিয়েন ও নক্স। প্রিমিয়ারে জোলি পরিবারের ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায় নিমেষের মধ্যে। অ্যাঞ্জেলিনা ও তার মেয়ে জাহারার মধ্যে যে একটি মধুর সম্পর্ক রয়েছে, তা সকলের হৃদয় ছুঁয়ে গিয়েছে।

১৬ বছরের জাহারা জোলি প্রিমিয়ারের জন্য জোলির একটি ঝলমলে শ্যাম্পেন রঙের গাউন বেছে নিয়েছিলেন। ২০১৪ সালে একাডেমি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন অ্যাঞ্জেলিনা ও প্রাক্তন স্বামী ব্র্যাড পিট। সেইসময় অ্যাঞ্জেলিনা এই পোশাকটিই পরেই সকলের নজর কেড়েছিলেন।

এলি সাব কৌচারের শ্যাম্পেন গাউনটি যেন জাহারার লুককে আরও প্রভাবিত করেছে। কারণ তার সহজ মিষ্টি হাসিতে পুরো স্টাইল স্টেটমেন্টটাই বদলে গিয়েছে। ক্লাসিক লুক থাকলেও তার লুক ছিল প্রাণবন্ত। পোশাকের সঙ্গে হীরের কানের স্টাড জ্বলজ্বল করছিল। হেয়ার স্টাইলেও কোনও পরিবর্তন করেননি। মায়ের মতোই হেয়ারস্টাইল করেছিলেন সেদিন।

তবে এব্যাপারে খুব একটা আশ্চর্য কিছু হননি অ্যাঞ্জেলিনা। তার কথায়, আমার বাচ্চারা সবাই পুরনো জিনিস ব্যবহার করে। অস্কারের পোশাকও। আমরা সবাই সব পুরনো জিনিস ব্যবহার করি। পুরনো জিনিসগুলিইকেই আবার ব্যবহার করার চেষ্টা করছি।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

18 − 8 =