মালদ্বীপ থেকে কলকাতায়, ছবির নাম চূড়ান্ত হয়নি

অভি মঈনুদ্দীন: দেশীয় চলচ্চিত্রের তন্বী তরুণী নায়িকা অধরা খান। কদিন আগেই তার ভক্ত দর্শকের জন্য একটি সুখবর দিলেন। আর তা হলো প্রথমবারের মতো তিনি কলকাতার একটি সিনেমায় অভিনয় শুরু করেছেন। এরমধ্যে তিনি মালদ্বীপে কিছুদিন শুটিংয়ে অংশ নিয়েছেন। শিগগিরই কলকাতায় শুটিংয়ে অংশ নিবেন তিনি। পরিচালকের নাম কারুনাক্কার। তবে সিনেমার নামটি এখনো চূড়ান্ত হয়নি বলে জানান অধরা খান। তিনি জানান, এই সিনেমাতে আছে কলকাতার একঝাঁক নতুন মুখ।

অধরা খান বলেন, ‘শিল্পীরা কখনো নির্ধারিত গণ্ডির মধ্যে সীমাবদ্ধ ছিল না, এখনো নেই। আগেও যেমন শ্রদ্ধেয় ববিতা ম্যাডাম থেকে শুরু করে অনেকেই দেশের বাইরে সিনেমায় কাজ করেছেন, এখন যেন সেই ধারাবাহিকতা আরো বেড়েছে। আমাদের প্রিয় শিল্পী যেমন জয়া আপু, মিথিলা আপু, বাঁধন আপুসহ আরো অনেকেই কাজ করেছেন এবং আগামীতেও তারা করবেন। এটা নিঃসন্দেহে আমাদের দেশের জন্য সম্মানের। সেই তালিকায় আমার নামটিও যুক্ত হলো। অবশ্যই আমার জন্য গর্বের বিষয় এবং আনন্দেরও বটে। এরই মধ্যে কাজ করেও ভালো লেগেছে আমার কাছে। গুছানো ইউনিট, পরিচালক থেকে শুরু করে প্রত্যেকেই ভীষণ সহযোগি। আমার বিশ্বাস কলকাতার অংশের কাজটুকু আরো উপভোগ্য হবে। আমি সিনেমাটি নিয়ে আশাবাদী।

অধরা জানান এরই মধ্যে কলকাতার একটি থ্রিডি সিনেমাতেও কাজ করার প্রস্তাব পেয়েছেন তিনি। নবাগত নায়িকা হিসেবে নায়ক, ‘মাতাল এবং পাগলের মতো ভালোবাসি সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন। মুক্তির অপেক্ষায় আছে বর্ডার নামের আরেকটি সিনেমা। কলকাতার উদ্দেশে রওয়ানা হবার অপেক্ষায় এই নায়িকা। চলতি বছরের শুরুটা হয়েছিলো অধরার অপূর্ব রানাগিভ অ্যান্ড টেক সিনেমার কাজ দিয়ে।

ছবি : মোহসীন আহমেদ কাওছার

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × 2 =