মিথিলা-তাহসান লাইভ আয়োজনে খরচ অর্ধকোটি

বেশ কিছুদিন আগে ইভ্যালির ফেসবুক পেজে বাংলাদেশের জনপ্রিয় জুটি তাহসান-মিথিলাকে একই অনুষ্ঠানে হাজির করা হয়। দেশের আলোচিত ই-কমার্স সাইট ইভ্যালি। লোভনীয় অফার, আকর্ষণীয় বিজ্ঞাপন আর যুক্তি-তর্কে বেশ সাড়া ফেলে দিয়েছিল প্রতিষ্ঠানটি। ইভ্যালির অ্যাকাউন্ট শাখার কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, তাহসান-মিথিলার ওই অনুষ্ঠান করতে অর্ধকোটি টাকার বেশি খরচ হয়।

বিচ্ছেদের পর আলাদা থাকা মিথিলা ও তাহসানকে গত ১৫ মে রাত ৯টায় তাদের দেখা যায় ইভ্যালির ফেসবুক পেজে একসঙ্গে। এক মধ্যরাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ঝড় তোলেন তাহসান। তাহসান তার ভেরিফায়েড পেজে লেখেন, ‘এই শনিবার রাতে তোমার জন্য একটি সারপ্রাইজ রয়েছে।’ তাহসানের এই পোস্টের জবাবে পাল্টা পোস্ট করেন মিথিলা। লেখেন, রিয়েলি!!? সারপ্রাইজের অপেক্ষায় রইলাম।’

ব্যস দুই তারকার অমন স্ট্যাটাসকে জোড়া লাগিয়ে ফেসবুকে তোলপাড় শুরু হয়। লাইভ শো শেষ হওয়ার পর নেটিজেনদের নেতিবাচক মন্তব্যের মুখে পড়েন মিথিলা। তার কড়া জবাবও দেন তিনি।

২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টানের তাহসান ও মিথিলা। সেসময় তাহসান ভক্তরা বেশ নেতিবাচকভাবেই এর প্রতিক্রিয়া দেখান। পরবর্তীতে ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জীকে বিয়ে করেন মিথিলা।

গ্রাহকের অর্থে গড়ে ওঠা শতকোটি টাকার কোম্পানি ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক রাসেল এবং তার স্ত্রী কোম্পানির চেয়ারম্যান শামীমা নাসরিন এখন গ্রাহকের করা প্রতারণার মামলায় কারাগারে।

দেশরূপান্তর

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three × two =