মিষ্টি অভিনেত্রী তাসনিয়া ফারিণের জন্মদিন

তাসনিয়া ফারিণ ছোট পর্দা ও ওটিটি প্ল্যাটফর্মের একজন জনপ্রিয় অভিনেত্রী। ২০১৭ সালে ‘আমরা আবার ফিরবো কবে’ নাটকের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক হয় তার। ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকে অভিনয় করে দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেন ফারিণ।

এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই তাকে। খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন কেড়েছেন এ অভিনেত্রী। এরপর অসংখ্য নাটক-টেলিফিল্মে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন ফারিণ।

১৯৯৭ সালে ৩০ জানুয়ারি মেহেরপুর জেলায় জন্মগ্রহণ করেন ফারিণ। বাবার সরকারি চাকরির সুবাদে কক্সবাজার, চিটাগাং, পাবনাতে কেটেছে তার শৈশব কৈশোর। শিক্ষাজীবনে তিনি হলিক্রস স্কুল, কলেজে ও বর্তমানে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এ মার্কেটিং বিভাগ নিয়ে পড়াশোনা করছেন।

তাসনিয়ার উল্লেখযোগ্য নাটকের মধ্যে ‘চারকাহন’,‘টাপুর-টুপুর’, ‘দৌড়া বাজান’, ‘পুলিশ একজন মানুষ’, ‘লাডডু সোনা’, ‘মাস্ক’ এ অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন তিনি।

এ ছাড়া জি ফাইভের ওয়েব সিরিজ ‘ট্রল’ , ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যা’, ‘পাশের বাসার মেয়ে’ , ‘নেটওয়ার্ক এর বাইরে’ অভিনেত্রীকে দেখা গেছে ভিন্ন ভিন্ন চরিত্রে। চঞ্চল চৌধুরীর সঙ্গে ‘কারাগার’ সিরিজেও অভিনয় করে প্রসংসা কুড়িয়েছেন তিনি। নিজের অভিনয়গুণ, নানা ভঙ্গিমা ও হাসিতে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তাসনিয়া ফারিন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

20 + 4 =