মেহজাবীন চৌধুরীর জন্মদিন আজ

ছোটপর্দার এই সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর জন্মদিন আজ মঙ্গলবার (১৯ এপ্রিল)। গত কয়েক বছরে তিনি নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তার অভিনীত প্রায় সব নাটকই দর্শক পছন্দের তালিকায় থাকে। সময়ের সঙ্গে নিজেকে ভেঙে-গড়ে পুরোদস্তুর অভিনেত্রী হিসেবে জাহির করেছেন তিনি।

জন্মদিনটাকে ছুটির দিন হিসেবে কাটান এই মডেল-অভিনেত্রী। বিভিন্ন সময় মেহজাবীন জানিয়েছিলেন, জন্মদিন নিয়ে তার কোনো বিশেষ আয়োজন থাকে না। দিনটিতে তিনি বিশ্রামে থাকেন এবং পরিবারের সঙ্গে নিজের মতো করে সময় কাটান।

জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে অভিনেত্রীকে শুভেচ্ছার জোয়ারে ভাসিয়ে দিচ্ছেন বন্ধু, সহকর্মী, পরিচালক, ভক্তসহ অনেকেই। এই তালিকায় বিশেষভাবে রয়েছেন একজন। তিনি মেহজাবীনের প্রেমিক জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীব। ঘড়ির কাটায় রাত ১২টা বাজতেই প্রিয়তমাকে শুভেচ্ছায় সিক্ত করেছেন তিনি। নিজের ফেসবুকে মেহজাবীনের সঙ্গে একটি ছবি প্রকাশ করেন আদনান। ক্যাপশনে লেখেন, ‘চমৎকার হৃদয়ের মানুষটিকে জন্মদিনের আনন্দমুখর শুভেচ্ছা। সবগুলো বছর ধরেই তুমি আমার শক্তি ও সাহস। ‍তুমি আমার জ্বলজ্বলে তারা।’ পোস্টের সঙ্গে ভালোবাসার দুটি ইমোজিও জুড়ে দেন এই নির্মাতা।

মেহজাবীন ও আদনানের মধ্যে প্রেমের গুঞ্জন অনেক দিনের। তাদেরকে বিভিন্ন সময় একসঙ্গে দেখা গেছে। আবার বিদেশেও একসঙ্গে ঘুরতে গেছেন বলে জানা যায়। কয়েক মাস আগে ফেসবুকে ছবি পোস্ট করে দুজনের সম্পর্কের কথা জানান দেন আদনান।

ঢাকা পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seven + six =