ম্যাডিসন স্কয়ারে স্করপিয়ন-চিরকুট কনসার্ট

বাংলাদেশের সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে আবারও ম্যাডিসন স্কয়ার গার্ডেনে আয়োজিত হচ্ছে কনসার্ট। যেখানে বাংলাদেশের জন্য গান গাইবে বিখ্যাত জার্মান রক ব্যান্ড ‘স্করপিয়নস’। খবরটি জানা গেল ‘স্করপিয়নস’-এর অফিসিয়াল ফেসবুক পেজে। সেখানে বলা হয়েছে, ম্যাডিসন স্কয়ার গার্ডেনে বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর উদ্‌যাপনে ঐতিহাসিক কনসার্টের জন্য আমরা প্রস্তুত। আগামী ৬ মে অনুষ্ঠিত হবে ‘দ্য গোল্ডেন জুবিলি বাংলাদেশ কনসার্ট’। এখানে বিশেষ অতিথি হিসেবে থাকবে বাংলাদেশের বিশিষ্ট ব্যান্ড ‘চিরকুট।”

আরও জানানো হয়, ৪ এপ্রিল সকাল ১০টা থেকে টিকেটমাস্টার ডটকম-এ এই কনসার্টের টিকিট কিনতে পাওয়া যাবে। তবে স্করপিয়নস রক জোন ফ্যান ক্লাবের জন্য থাকছে বিশেষ সুযোগ। বৃহস্পতিবার (৩১ মার্চ) থেকেই তারা টিকিট সংগ্রহ করতে পারবেন।

কনসার্ট নিয়ে ব্যান্ড ‘চিরকুট’ও একটি পোস্ট দিয়েছে। সেখানে তারা বলেছেন, ব্যান্ড মিউজিকের ইতিহাসে সেরা ব্যান্ড ‘স্করপিয়নস’ ম্যাডিসন স্কয়ার গার্ডেনে ‘গোল্ডেন জুবিলি কনসার্ট ফর বাংলাদেশ’-এ পারফর্ম করবে। এবং আপনাদের ভালোবাসার ‘চিরকুট’ তাদের সঙ্গে বিশেষ অতিথি হিসেবে স্টেজ ভাগাভাগি করবে। আমাদের ২০ বছর পূর্তি উদ্‌যাপন এর চেয়ে বড় হতে পারে না! আমরা বিশ্বাস করি, এটা পুরো দেশের জন্যই একটা গৌরবের মুহূর্ত। এবং আবারও বিশ্বের দরবারে দেশের মশাল বহন করা আমাদের জন্য অনেক বড় সম্মান ও দায়িত্বের।

১৯৭১ সালের ১ আগস্ট যুদ্ধ বিধ্বস্ত বাংলাদেশের জন্য তহবিল সংগ্রহের লক্ষে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের ম্যাডিসন স্কয়ার গার্ডেনে কনসার্ট অনুষ্ঠিত হয়। ওই কনসার্টে প্রায় ৪০ হাজার দর্শকের সামনে পারফর্ম করেছিলেন বব ডিলান, এরিক ক্ল্যাপটন, জর্জ হ্যারিসন, বিলি প্রিস্টন, লিয়ন রাসেলের মতো তারকারা। কনসার্টটির উদ্দেশ্য ছিল, যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশের জন্য তহবিল গঠন ও স্বাধীনতার বার্তা ছড়িয়ে দেওয়া।

দেশ রূপান্তর

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 × four =