‘রঙ পল্লী’ ফ্যাশন হাউজ উদ্বোধন করলেন অপু বিশ্বাস

ধানমন্ডির রাপা প্লাজার নিচতলায় নতুন একটি ফ্যাশন হাউজ উদ্বোধন করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। ঐতিহ্যবাহী ঢাকাই জামদানি, সিলেটি মনিপুরী, রাজশাহী সিল্ক, টাঙ্গাইলের তাঁতের শাড়িসহ বিভিন্ন ডিজাইনের শাড়ি নিয়ে করা নতুন এই ফ্যাশন হাউজের নাম ‘রঙ পল্লী’ ।

গত ১০ ফেব্রুয়ারি সকাল ১১টায় এই উদ্বোধনী অনুষ্ঠানে চিত্রনায়িকা অপু বিশ্বাস ছাড়াও উপস্থাপিকা বারিশা হক উপস্থিত ছিলেন। এছাড়া উপস্থিত ছিলেন ‘রঙ পল্লী’র চার পাার্টনার নুসরাত জাহান নিপা, মো. আমিনুর রহমান মো. মোক্তার হোসেন ও মো. শাহজাহান সোহেল।

উদ্বোধনকালে চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেন, দেশীয় শাড়ির বিশ্বস্ত প্রতিষ্ঠান ‘রঙ পল্লী’র প্রথম শো রুম এটি। ফেসবুক ও ইউটিউব চ্যানেলে ‘রঙ পল্লী’ পেইজ অত্যন্ত জনপ্রিয়।

উদ্বোধন উপলক্ষ্যে ঐতিহ্যবাহী ঢাকাই জামদানি, সিলেটি মনিপুরী, রাজশাহী সিল্ক, টাঙ্গাইলের তাঁতের শাড়িসহ পছন্দের সব শাড়িতে ১০-১২ ফেব্রুয়ারি তিনদিন ব্যাপী বিশেষ ডিসকাউন্টসহ আরও অনেক সারপ্রাইজ।

‘রঙ পল্লী’র অন্যতম পার্টনার মো. মোক্তার হোসেন বলেন, দেশীয় পণ্য নিয়ে কিছু করার একটা ইচ্ছা থেকেই আজ থেকে ৪ বছর আগে চার বন্ধুর হাত ধরে ‘রঙ পল্লীর’ পথ চলা শুরু হয়েছিল। নানা চড়াই- উৎরাই পেরিয়ে রঙ ছড়ানোর প্রত্যয়ে রঙ পল্লী আজ ক্রেতাদের কাছে দেশীয় শাড়ির এক বিশ্বস্ত নামে পরিণত হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × 5 =