রত্নার নতুন ‍সিনেমা ‘কিশোর গ্যাংস্টার’

‘কিশোর গ্যাংস্টার’ নামের এই সিনেমায় রত্নার বিপরীতে নবাগত এক নায়ককে দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করছেন মোসাদ্দেক রহমান ফাগুন। বর্তমানে গাজীপুরে সিনেমাটির দৃশ্যধারণ করা হচ্ছে। দীর্ঘদিন সিনেমায় না দেখার কারণ প্রসঙ্গে রত্না বলেন, ‘বর্তমানে আমাদের চলচ্চিত্রের দুরবস্থা চলছে। যে কারণে ভালো কাজের প্রস্তাব পাইনি বলে সিনেমার কাজ থেকে কিছুটা দূরে ছিলাম। তবে এ অঙ্গনের সবার সঙ্গে আমার নিয়মিত যোগাযোগ হতো। বর্তমানে সিনেমার অবস্থা পরিবর্তনের দিকে, ভালো সিনেমা নির্মাণ হচ্ছে। তাই বিরতি ভেঙে আবারও কাজে ফিরলাম।’

নতুন সিনেমা নিয়ে তিনি বলেন, ‘শহর ও গ্রামের গল্পে সিনেমাটি নির্মিত হচ্ছে।শহর থেকে গ্রামে এসে খালাতো ভাইয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যাই। এ নিয়ে নানান কাণ্ড। তারপর কি হয় তা জানতে হলে অবশ্যই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখতে হবে।’চলতি বছরই সিনেমাটি মুক্তি পাবে বলে জানান রত্না।

চার বছর আগে সর্বশেষ রত্নার ‘টাইম মেশিন’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। এরপর তাকে আর নতুন সিনেমার শুটিং করতে দেখা যায়নি।  তিনি বলেন, ‘আমি সবসময় কাজের মধ্যেই থাকতে চেয়েছি।তবে ভালো কাজের অভাবে অনিয়মিত হয়ে পড়েছিলাম। আমি পূর্বে যে ধরনের কাজ করেছি সেরকম ভালো গল্পের কাজ পেলে নিয়মিত কাজ করতে আপত্তি নেই।’

রত্না আরও বলেন, ‘আমি সিনেমার কাজে অনিয়মিত থাকলেও নাটকে প্রায়ই কাজ করতাম।বর্তমানে আমার রেস্টুরেন্ট ব্যবসা ও ‘ল’ পড়াশোনা নিয়ে ব্যস্ত সময় পার করছি। তাই সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে নিয়মিত নাটকে কাজ করব। কারণ নাটকে সময় কম লাগে। আমার ব্যবসা ও পড়ালেখায় অসুবিধা হবে না। তাই ভালো কাজ পেলে নাটকে নিয়মিত কাজ করব।

রত্না অভিনীত মুক্তির অপেক্ষায় আছে জুয়েল ফারসির ‘অরুণ বরুণ কিরণ মালা’, সত্য রঞ্জন রোমান্সের ‘পরাণ পাখি’, সরকারি অনুদানে ড্যানি সিডাকের ‘কাঁসার থালায় রুপালি চাঁদ’, রকিবুল আলম রকিবের ‘নষ্ট মুন্না’, তাজুল ইসলাম এডিনের ‘কঠিন লড়াই’ সিনেমাগুলো। শিগগিরই সিনেমাগুলো প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

রাইজিংবিডি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twelve − 5 =