রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ে সামিট কম্পিউটার ল্যাব উদ্বোধন

বাংলাদেশের ভিন্নধারার উচ্চশিক্ষা প্রতিষ্ঠান রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ে, সামিট গ্রুপের সিএসআর কার্যক্রমের অধীনে স্থাপিত হলো ‘সামিট কম্পিউটার ল্যাব’। গত মঙ্গলবার ল্যাবটি উদ্বোধন করেন সামিট গ্রুপের চেয়ারম্যান মুহাম্মদ আজিজ খান।

ল্যাব স্থাপনে পৃষ্ঠপোষকতার জন্য সামিট গ্রুপের চেয়ারম্যান মুহাম্মদ আজিজ খানকে ধন্যবাদ জানিয়ে রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের উপাচা‍র্য অধ্যাপক সৈয়দ মোহাম্মদ শাহেদ বলেন, “শিক্ষা‍র্থীদের কম্পিউটার-ভিত্তিক যুগোপযোগী শিক্ষা প্রদানে ঐকান্তিক সহযোগিতায় এই ল্যাব স্থাপন একটি অনন্য পদক্ষেপ। এর ফলে রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা‍র্থীরা তাদের অধ্যায়নধারায় প্রয়োজনীয় কম্পিউটার বিষয়ক কোর্স যেমন গ্রাফিক্স ডিজাইন, অটোক্যাড, থ্রিডি ইত্যাদি বিষয়ে দক্ষতা অ‍‍র্জনের সুযোগ পাবে।”

এ সময় উপস্থিত ছিলেন রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের পুরোধা ব্যক্তিত্ব রবিন খান এবং উপাচা‍র্য অধ্যাপক সৈয়দ মোহাম্মদ শাহেদ। পরে মুহাম্মদ আজিজ খান বিশ্ববিদ্যালয় পরিদ‍‍র্শন করেন এবং শিক্ষা‍র্থীদের সঙ্গে আলাপচারিতা অনুষ্ঠান ‘মিট দ্যা ড্রিমার’-এ অংশ নেন। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. লে. কর্নেল মাহমুদ উল আলম (অব.), বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষা‍র্থী ও ক‍‍র্মক‍‍র্তাবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seventeen − twelve =