রাজ রিপা অভিনয় করবেন ওয়েব ফিল্ম ‘রক্ষা’য়

নবাগত নায়িকা রাজ রিপা ‘রক্ষা’ নামে নতুন ওয়েব ফিল্মে অভিনয় করতে যাচ্ছেন। চিত্রপরিচালক ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি।নির্মাতা ইফতেখার চৌধুরী জানিয়েছেন নিউ ড্রিম মাল্টিলিংক প্রোডাকশন ইন টার্কি নামে প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে এই ফিল্ম প্রযোজনা করছেন রফিকুল ইসলাম চৌধুরী রনি।

রাজ রিপা বলেন, ‘এটি আমার স্বপ্নের একটি প্রোজেক্ট। বিগ বাজেটের একটি কাজ হতে যাচ্ছে। শুটিং হবে তুরস্কে। বাংলার পাশাপাশি টার্কিশ ভাষায় ডাবিং করা হবে। গল্প ও লোকেশন সব কিছু মিলে দারুণ কিছু পেতে যাচ্ছেন দর্শক। আমি এক্সাইটেড!’ ‘রক্ষা’ সিনেমায় রাজ রিপার বিপরীতে কে থাকছেন চূড়ান্ত হয়নি। খুব শিগগিরই এর শুটিং হবে বলে জানান রাজ রিপা।

এদিকে ‘মুক্তি’ সিনেমাটির কিছু অংশের কাজ বাকি রয়েছে। শুটিংয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছেন নবাগত এই নায়িকা। এছাড়া লেখক হুমায়ুন আজাদের উপন্যাস ‘১০,০০০ এবং আরো ১টি ধর্ষণ’ অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র। এর মাধ্যমে প্রথমবারের মতো এই কথাসাহিত্যিকের লেখা কোনো উপন্যাসের চলচ্চিত্র রূপ দর্শক পর্দায় দেখতে পাবেন। আর নাম ঠিক না হওয়া এই সাহিত্য নির্ভর সিনেমায় ময়না চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমাটি নির্মাণ করবেন সোহেল রানা বয়াতি। চিত্রনাট্য করছেন অপূর্ণ রুবেল।

রাইজিংবিডি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × five =