লা মেরিডিয়ানে আইএসডি’র আর্ট প্রদর্শনী

লা মেরিডিয়ান ঢাকায় ‘হিরোজ অব আওয়ার টাইম’ শিরোনামে ট্র্যাভেলিং আর্ট প্রদর্শনীর উদ্বোধন করেছে ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (আইএসডি)। করোনার বৈশ্বিক মহামারির কঠিন সময়ে মানুষের সেবায় নিয়োজিত থাকতে সম্মুখসারির কর্মীরা সহমর্মিতা ও সাহসিকতার যে উদাহরণ স্থাপন করেছেন, আইএসডি ও লা মেরিডিয়ানে অংশীদারিত্বে আয়োজিত এই প্রদর্শনীর মধ্য দিয়ে তা তুলে ধরা হয়েছে।

আইএসডির পরিচালক টমাস ভ্যান ডের উইলেন বলেন, ‘কোভিড-১৯ মহামারি আমাদের জীবনে আমূল পরিবর্তন এনেছে। স্বাস্থ্যসেবা ও হসপিটালিটি শিল্পের সাথে জড়িত ব্যক্তিরা ঝুঁকি থাকা সত্ত্বেও এ সঙ্কটপূর্ণ সময়ে মানুষের সেবায় কাজ করে গিয়েছেন, যেন অন্যান্যরা ঘরের ভিতরে নিরাপদে থাকতে পারে।বর্তমান সময়ের এই সাহসী যোদ্ধাদের সম্মানে এই ট্রাভেলিং আর্ট প্রদর্শনী আয়োজন করা হয়েছে। আমাদের শিক্ষক ও শিক্ষার্থীরা সাহস ও সহমর্মিতা জাগাতে এমন চিন্তা উদ্দীপক শিল্পকর্ম তৈরি করেছেন।’

আইএসডি’র তৃতীয় থেকে দশম গ্রেডের শিক্ষার্থী, শিক্ষক ও কর্মকর্তারা সম্মিলিতভাবে অনুপ্রেরণাদায়ক এসব শিল্পকর্ম তৈরি করেন। প্রতিটি শিল্পকর্মে সহানুভূতি, মানবিকতা এবং সাহসিকতার মতো বিষয়গুলো ফুটিয়ে তোলা হয়েছে।আগামী ১১ জুন পর্যন্ত হোটেলের লবি ও সুইমিং এরিয়ায় (স্কাই লাউঞ্জ) চলবে এই প্রদর্শনী।

জাগো নিউজ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × 4 =