শরৎচন্দ্রের ‘শ্রীকান্ত’ নিয়ে ওয়েব সিরিজ হচ্ছে

বাঙালির অত্যন্ত প্রিয় ‘শ্রীকান্ত’। শরৎচন্দ্রের এই উপন্যাস আজও মনের মণিকোঠায় বিশেষ স্থান অধিকার করে রয়েছে। জনপ্রিয় এই উপন্যাসকে নতুন আঙ্গিকে দর্শকদের সামনে তুলে ধরতে চলেছে হইচই প্ল্যাটফর্ম। সানি ঘোষ রায়ের পরিচালনায় তৈরি ওয়েব সিরিজ ‘শ্রীকান্ত’ । তাতে রাজলক্ষ্মী হয়েছেন সোহিনী সরকার। শ্রীকান্ত হিসেবে রয়েছেন ঋষভ বসু।

সময়ের সঙ্গে সঙ্গে অভিনয়ের ভিত শক্ত করেছেন সোহিনী। এখন বেছেই কাজ করেন অভিনেত্রী। সেই তালিকাতেই নতুন সংযোজন রাজলক্ষ্মীর এই চরিত্র। শরৎচন্দ্র বসুর কাহিনিকে নতুন সময়ের প্রেক্ষাপটে সাজিয়েছেন পরিচালক সানি। তার পরিচালনায় শ্রীকান্ত হিসেবে অভিনয় করতে পেরে খুশি ঋষভ।

ঋষভ জানান, এর আগে সোহিনীর সঙ্গে মঞ্চে অভিনয় করেছেন। ‘মহাভারত ২’ নাটকে সোহিনী হয়েছিলেন দ্রৌপদী। আর ঋষভ অভিনয় করেছিলেন অভিমন্যুর ভূমিকায়। অর্থাৎ মা ও ছেলের ভূমিকায় ছিলেন দু’ জনে। ‘শ্রীকান্ত’ সিরিজে তারা হয়েছেন প্রেমিক-প্রেমিকা। তা নিয়ে বিস্তর হাসহাসিও হয়েছে দু’ জনের মধ্যে।

অবশ্য কাজে কোনও অসুবিধা হয়নি। কারণ দু’জনেই পেশাদার অভিনেতা। অন্যরকম এই জুটি দর্শকদের পছন্দ হবে বলেই আশা ঋষভের। এপ্রিল মাস থেকে হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে ‘শ্রীকান্ত’। টলিউডের আরও একাধিক তারকাকে দেখা যাবে নতুন এই সিরিজে।

সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × 5 =