শাকিব খানকে নিয়ে আদনানের নতুন সিনেমা

শাকিব খানকে নিয়ে নতুন সিনেমার কথা জানালেন প্রযোজক আরশাদ আদনান। এই প্রযোজক-অভিনেতা জুটির প্রথম সিনেমা ছিল ‘প্রিয়তমা’। আদনানের ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে তৈরি প্রিয়তমা মুক্তি পায় গত বছরের ঈদুল আজহায়। রেকর্ড পরিমাণ ব্যবসা করে সিনেমাটি। এরই ধারাবাহিকতায় গত রোজার ঈদে আসে ‘রাজকুমার’। প্রিয়তমার মতো রেকর্ড পরিমাণ ব্যবসা করতে না পারলেও রাজকুমার ভালোই আলোচিত হয়েছে। এবার শাকিবকে নিয়ে পরবর্তী সিনেমার কথা জানালেন এই প্রযোজক।

গতকাল এক টিভি অনুষ্ঠানে আরশাদ আদনান জানান, শাকিবকে নিয়ে আরও দুটি নতুন সিনেমার পরিকল্পনা চূড়ান্ত করেছেন তিনি। একটি আগামী রোজার ঈদে মুক্তির জন্য, অন্যটি পয়লা বৈশাখে। প্রিয়তমা ও রাজকুমার পরিচালনা করেছিলেন হিমেল আশরাফ। তবে এবার আসবেন অন্য পরিচালক। জানা গেছে, আদনানের প্রযোজনায় ‘সাহেব’ নামের সিনেমাটি পরিচালনা করবেন ‘লোকাল’খ্যাত নির্মাতা সাইফ চন্দন। অন্যটির নির্মাতা কে, তা জানাতে চাননি আদনান। তিনি নিজেও সিনেমাটি পরিচালনা করতে পারেন বলে ইঙ্গিত দিয়েছেন।

সাহেব সিনেমায় কে থাকবেন শাকিবের নায়িকা? প্রিয়তমা ও রাজকুমারে বিদেশি নায়িকা থাকলেও সাহেবে দেশীয় কোনো অভিনেত্রীকে দেখা যাবে; যিনি এর আগে তাঁর সঙ্গে কাজ করেননি। তবে নায়িকার নাম এখনই খোলাসা করতে চাননি আরশাদ। তিনি বলেন, ‘এ বিষয়ে অফিশিয়াল স্টেটমেন্ট দেব আমরা। এক সপ্তাহের মধ্যে ঘোষণা আসবে।’ একই সঙ্গে তিনি ইঙ্গিত দিয়েছেন ‘প্রিয়তমা ২’ নির্মাণের।

সাহেবের পরই এ সিনেমার কাজ শুরু হতে পারে। পরিচালক সাইফ চন্দন জানিয়েছেন, সাহেবের চিত্রনাট্য লিখছেন ফেরারী ফরহাদ। লেখা প্রায় শেষ। শাকিব এখন ভারতে ব্যস্ত আছেন ‘তুফান’ সিনেমার শুটিংয়ে। তিনি ফিরলেই শুটিংয়ের বিষয়ে বিস্তারিত আলোচনা হবে।

রায়হান রাফীর পরিচালনায় শাকিবের নতুন সিনেমা তুফান কোরবানির ঈদে মুক্তি পাওয়ার কথা। অন্যদিকে শাকিবের অসমাপ্ত সিনেমা ‘আগুন’ কিনে নিয়েছেন আরশাদ আদনান। শোনা যাচ্ছে, তিনিও কোরবানির ঈদে আগুন মুক্তি দিতে চান। তবে বিষয়টি এখনো চূড়ান্ত নয়। তিনি বলেন, ‘আগুনের দুটি গানের শুটিং বাকি আছে। কোরবানির ঈদে তুফান আসার কথা। শুটিং চলছে। শাকিবের সঙ্গে বিস্তারিত কথা বলেই আগুন মুক্তির ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেব।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five − four =