শাবনূর লাউ-কুমড়া চাষ করছেন অস্ট্রেলিয়ায়

 

শাবনূর বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনি শহরে বসবাস করেন। এক সময়ের জনপ্রিয় নায়িকাকে সেভাবে না পাওয়া গেলেও বর্তমানে সামাজিকমাধ্যমে বেশ সরব এই অভিনেত্রী।যেখানে নিজের বর্তমান সময়ের কাজের আপডেট সবার সঙ্গে শেয়ার করেন তিনি।শুধু তাই নয় নিজের নামে একটি ইউটিউব চ্যানেলও খুলেছেন ‘দুই নয়নের আলো’ সিনেমার নায়িকা। সেখানেও বিভিন্ন বিষয় নিয়ে ভিডিও বানিয়ে আপলোড করেন তিনি।

সম্প্রতি নিজের ফেসবুক পেজে নতুন ব্যস্ততার কথা জানালেন শাবনূর। তিনি জানান, সিডনিতে নিজের বাড়ির আঙিনায় বিশাল সবজির বাগান করেছেন। সেখানে লাউ, মিষ্টি কুমড়া, টমেটো, শিম, বেগুন থেকে শুরু করে প্রায় সব ধরনের সবজি চাষাবাদ করছেন।

ফেসবুক পেজে নিজের বাগানের লাউ আর মিষ্টি কুমড়া হাতে দুটি ছবি পোস্ট করেন শাবনূর। এর ক্যাপশনে তিনি লেখেন, সিডনিতে আমার বাগানের লাউ ও মিষ্টি কুমড়া।জানা যায়, অস্ট্রেলিয়ায় ছোট বোন ঝুমুরের স্বামীর সঙ্গে ব্যবসা করছেন শাবনূর। এদিকে ঢাকায়ও তার একটি স্কুল রয়েছে।

প্রায় এক দশক ধরে অস্ট্রেলিয়া থাকছেন শাবনূর। সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। মাঝেমধ্যে দেশে এলে চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানেও যোগ দেন এ অভিনেত্রী।সবশেষ শাবনূরকে ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে। এরপর আর কোনো সিনেমায় দেখা মেলেনি দর্শকপ্রিয় এ তারকাকে।

বাংলানিউজ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three × 3 =