শিগগিরিই ক্যাটরিনা-ভিকির বাগদান হচ্ছে?

সঠিক সময় বেছে খুব শিগগিরিই বাগদান সেরে ফেলবেন। জানিয়ে দিলেন ভিকি কৌশল।  কার সঙ্গে বাগদান সারবেন? সেই প্রশ্নের অবশ্য উত্তর দেননি অভিনেতা। তবে ভিকির এই মন্তব্যের পর থেকেই বি-টাউনে জোর গুঞ্জন, ক্যাটরিনা কাইফের সঙ্গে নিজের সম্পর্ককে পরিণতি দেওয়ার কথাই বলেছেন বলিউডের তারকা।

ক্যাটরিনা ও ভিকির সম্পর্কের খবর প্রায়ই সংবাদের শিরোনামে উঠে আসে। কিছুদিন আগেই খবর ছড়ায়, গোপনে নাকি ক্যাটরিনার সঙ্গে বাগদান সেরে ফেলেছেন ভিকি। সেই সময় অবশ্য অভিনেত্রীর মুখপাত্র গুঞ্জন নস্যাৎ করে জানান, এমন কোনও ঘটনা ঘটেনি। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের কোনও বাগদান বা রোকা অনুষ্ঠান হয়নি।

তখন ‘টাইগার ৩’ সিনেমার প্রস্তুতি নিয়ে ব্যস্ত ছিলেন ক্যাটরিনা। তা সেরে মুম্বই ফিরে এসেছেন। কিছুদিন আগে ভিকি অভিনীত ছবি ‘সর্দার উধম’-এর স্পেশ্যাল স্ক্রিনিংয়ে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে।

ভিকির ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ে ক্যাটরিনার উপস্থিতি কাকতালীয় যে নয়, সেকথা অনেকেই জানেন। এর ঠিক পরই বাগদান নিয়ে মন্তব্য করে বসলেন ভিকি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অভিনেতা বলেন, “বাগদানের খবর তো আপনাদের বন্ধুরাই ছড়িয়েছে। ঠিক সময় বেছে খুব শিগগিরিই বাগদান সেরে ফেলব।সেই সময়ও আসবে।”

উল্লেখ্য, সালমান খানের হাত ধরেই বলিউডে প্রবেশ করেছিলেন ক্যাটরিনা। সেই সময় দুই তারকার অফস্ক্রিন প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু ফের রণবীর কাপুরের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক গড়ে ওঠে। সালমানের সঙ্গে ক্যাটরিনার দূরত্ব তৈরি হয়। এদিকে প্রকাশ্যে ভালবাসার কথা না বললেও রণবীর ও ক্যাটরিনার একান্ত মুহূর্ত মাঝে মধ্যেই পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়ত। তবে সময়ের ফেরে সে সম্পর্কও ভেঙে যায়।

রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার পর নাকি ভেঙে পড়েছিলেন ক্যাটরিনা। কেরিয়ারও তেমন ভাল চলছিল না সেই সময়। ফের হাল ধরেন সালমান খান। শোনা যায়, সালমানের সাহায্যেই প্রেম ভাঙার শোক থেকে বেরিয়ে আসেন ক্যাটরিনা। মাঝে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। এরপর ভিকি কৌশলের সঙ্গে নৈকট্যের খবর আসে। একাধিকবার একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে দু’জনকে।

সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eighteen − seven =