শিরোনামহীনের ৬ষ্ঠ অ্যালবামে  ‘পারফিউম’ প্রকাশ

জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীনের ২৫ বছর পূর্ণ উপলক্ষ্যে ঐতিহাসিক আয়োজন করছে অল্টারনেটিভ রক ঘরানার ব্যান্ডটি। ভারতের বিখ্যাত মুম্বাই সিম্ফনি অর্কেস্ট্রার সঙ্গে কোলাবোরেশনের মাধ্যমে মেগা কনসার্ট উপহার দিতে যাচ্ছে তারা।

বিশেষ এই সময়টাকে উদযাপন করতে নতুন অ্যালবাম প্রকাশ করছে ব্যান্ডটি। এটি তাদের ৬ষ্ঠ অ্যালবাম। যার নাম ‘পারফিউম’। যেখানে মোট ৮টি গান রাখা হয়েছে। এর আগে ৭টি গানের ভিডিও মুক্তি পেয়েছে। উন্মুক্ত করা হয়েছে অ্যালবামের টাইটেল গান ‘পারফিউম’। বৃহস্পতিবার (১৯ মে) শিরোনামহীনের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় গানটি। যা এরইমধ্যে সংগীতপ্রেমীদের নজর কেড়েছে। কুড়াচ্ছে ব্যাপক প্রশংসা।

গানটির কথা ও সুর করেছেন ব্যান্ড প্রধান জিয়াউর রহমান। ভিডিওটিও পরিচালনা করেছেন তিনি। এর দৃশ্যধারণের কাজ হয়েছে হেমায়েতপুরে দেশালের পরিচালক গোলাম মোস্তফা সবুজের বাসভবন ‘সবুজপাতা’য়। যা এ বছর আর্ক এশিয়া স্থাপত্য অ্যাওয়ার্ড জিতেছে।

জিয়াউর রহমান বলেন, ‘ব্যয়বহুল ভিডিওতে গানটি প্রকাশ করা হয়েছে। ভিডিওটির পেছনে আমরা আড়াই বছর পরিশ্রম করেছি। এটাই এখন পর্যন্ত বাংলাদেশের ব্যান্ড মিউজিক ইতিহাসের সর্বোচ্চ বাজেটের মিউজিক ভিডিও। গ্রিক মিথোলজি নিয়ে নির্মিত গানটির গল্পের সঙ্গে মিল রেখে আমাদের সদস্যদের সম্পূর্ণ ভিন্ন আউটলুকে উপস্থাপন করা হয়েছে। যা সবাই উপভোগও করছেন।’

আগামী ৮ সেপ্টেম্বর আইসিসিবি বসুন্ধরার এক্সপো জোনে ব্র্যান্ডমিথের আয়োজনে অনুষ্ঠিত হবে শিরোমহীনের ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে মেগা কনসার্ট ‘দ্য অনলি হেডলাইনার’। এতে শিরোনামহীন-এর সঙ্গে মুম্বাই সিম্ফনি অর্কেস্ট্রা ছাড়াও দেশের বরেণ্য ও কিংবদন্তি ব্যান্ড তারকারা পারফর্ম করবেন।

ঢাকা পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seventeen − 4 =