শিশু-কিশোরদের জন্য রিয়েলিটি শো

‘ক্যাম্পাস স্টার’, ‘বাংলার গায়েন’, ‘ইয়াংস্টার’সহ সংগীতবিষয়ক কয়েকটি শো আয়োজন করে সুনাম কুড়িয়েছে আরটিভি। এবার শিশু-কিশোরদের জন্য প্রতিষ্ঠানটি শুরু করতে যাচ্ছে মিউজিক্যাল রিয়েলিটি শো ‘লিটল স্টার’। ৫ থেকে ১৪ বছর বয়সী শিশু-কিশোরেরা অংশ নিতে পারবে এ প্রতিযোগিতায়। এরই মধ্যে শুরু হয়েছে নিবন্ধনপ্রক্রিয়া, চলবে ২৫ জুলাই পর্যন্ত।

আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ‘সারা বিশ্বের দিকে তাকালে আমরা যে রকম প্রতিভাবান শিশুদের দেখতে পাই, তার তুলনায় আমাদের শিশুরা কম প্রতিভাবান নয়। বরং সাংস্কৃতিক ক্ষেত্রে আমাদের দেশের শিশুরা অনেক বেশি প্রতিভাবান। লিটল স্টার শুরু করতে যাচ্ছি, যাতে আমাদের শিশু-কিশোরেরা ভবিষ্যতে বাংলা গানের ধারাকে আরও সমৃদ্ধ করতে পারে।’

নিবন্ধনের জন্য একটি বাংলা গান খালি গলায় অথবা একটি বাদ্যযন্ত্রের মাধ্যমে গেয়ে মোবাইলে ভিডিও রেকর্ড করতে হবে। ধারণকৃত ভিডিওটির সঙ্গে নাম, মোবাইল নম্বর, ঠিকানাসহ পাঠাতে হবে rtv.littlestar@gmail.com এই ঠিকানায়।

সারা বাংলাদেশ থেকে বাছাই করা ১০০ জন খুদে সংগীতশিল্পী নিয়ে প্রাথমিক অডিশনের আয়োজন করা হবে। আরটিভির নিজস্ব ইভেন্ট স্টুডিওতে সারা দিনব্যাপী বিচারিক কার্যক্রমের মাধ্যমে সর্বোচ্চ ২৫ জনকে ইয়েস কার্ড দেওয়া হবে। তাদের নিয়েই শুরু হবে মূল রাউন্ড। বিচারক হিসেবে থাকবেন বাংলা গানের কিংবদন্তি শিল্পী ও সংগীত ব্যক্তিত্বরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × 1 =