শুটিংয়ে বানরের কামড়ে আহত তমা মির্জা

বানরের কামড়ে আহত হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা তমা মির্জা। বুধবার (১৬ মার্চ) দুপুরে রাজধানীর শেরে বাংলা নগর এলাকায় একটি নাটকের শুটিং সেটে এ দুর্ঘটনা ঘটে।ঈদুল ফিতরের জন্য নির্মিত হচ্ছে বিশেষ নাটক ‘নিখোঁজ সংবাদ’। এ নাটকে বানরের খেলা দেখানোর একটি দৃশ্য করছিলেন তমা। সেই সময়ে বানরটি তার বাঁ হাতে কামড় দেয়।

ঘটনার বর্ণনা দিয়ে তমা মির্জা বলেন, ‘বানরের খেলা দেখানোর দৃশ্যধারণ চলছিল। আমি পুরোপুরি চরিত্রের মধ্যে ছিলাম। শটের এক্সপ্রেশন দিচ্ছিলাম, হঠাৎ বানরটি আমাকে কামড়ে দেয়।’ধারণা করা হচ্ছে, ভয় পেয়ে বানরটি তমা মির্জাকে কামড়ে দিয়েছে। এতে বেশ রক্তক্ষরণ হয়েছে। এ ঘটনার পর দ্রুত তমা মির্জাকে পাশের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখন আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন ডাক্তাররা।

শারীরিক অবস্থা জানিয়ে তমা মির্জা বলেন,‘ডাক্তার বলেছেন, চিন্তার কোনো কারণ নেই। বানর কামড়ালে কোনো সমস্যা হয় না। তবে এখনো জ্বালাপোড়া ও ব্যথা অনুভব করছি। তাই হাতে ব্যান্ডেজ করে দিয়েছেন আর কিছু ওষুধ দিয়েছেন।’

এ ঘটনার পর সাময়িকভাবে বন্ধ ছিল দৃশ্যধারণের কাজ। তমা মির্জাকে ডাক্তার দেখানোর পর পুনরায় শুরু হয়েছে শুটিং। এ অভিনেত্রীও কিছুটা বিশ্রাম নিয়ে শুটিংয়ে যোগ দেবেন বলে জানিয়েছেন।

রাইজিংবিডি

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × five =