শুরু হলো নতুন ধারাবাহিক ‘বঁধুয়া’

একান্নবর্তী পরিবারের সন্তান আবির। পরিবারের পক্ষ থেকে পাত্রী খোঁজার প্রস্তাব দিলে সে জানায়, মেয়ে তার সন্ধানেই আছে। আবিরের মনের মানুষের নাম পেখম। আবিরের পরিবার থেকে বিয়ের প্রস্তাব পেয়ে পেখমের পরিবারও খুশি হয়। কিন্তু পেখমের মনে কাজ করে দ্বিধা। একপর্যায়ে পেখম-আবিরের বিয়ে হয়। বিয়ের পর স্বামীর কাছ থেকে দূরে দূরে থাকে পেখম। এমন কাহিনি নিয়ে স্টার জলসায় শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘বঁধুয়া’।

এই সিরিয়াল দিয়ে ছোট পর্দায় ফিরেছেন রেজওয়ান শেখ। সর্বশেষ ‘নবাব নন্দিনী’ সিরিয়ালে দেখা গিয়েছিল তাঁকে। কয়েক মাস প্রচারের পরই সিরিয়ালটি বন্ধ করে দেয় স্টার জলসা। নতুন এই সিরিয়ালের সাফল্য নিয়েও আছে শঙ্কা। বঁধুয়ার প্রোমো দেখে অনেকে সমালোচনাও করছেন। অনেকের অভিযোগ, এ গল্পের সঙ্গে কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানি অভিনীত ‘সত্যপ্রেম কি কথা’ সিনেমার গল্পের অনেক মিল।

শেষ পর্যন্ত সমালোচনাকে পেছনে ফেলে বঁধুয়া কত দূর যেতে পারে, সেটাই দেখার পালা। বঁধুয়ায় রেজওয়ানের বিপরীতে পেখম চরিত্রে রয়েছেন জ্যোতির্ময়ী কুণ্ডু। এই সিরিয়াল দিয়েই ছোট পর্দায় অভিষেক হচ্ছে অভিনেত্রীর। বঁধুয়ার প্রচার শুরু হয়েছে গতকাল, প্রতিদিন বাংলাদেশ সময় রাত ৮টায় স্টার জলসায় দেখা যাবে সিরিয়ালটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

four × 1 =