শ্রদ্ধার ব্রাইডাল লুক বিয়ের গুজবের মাঝেই ভাইরাল

ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠের সঙ্গে সম্পর্কের কারণে আলোচনার কেন্দ্রবিন্দু ছিলেন শ্রদ্ধা কাপুর। তবে দুজনের মধ্যে কেউই নিজের সম্পর্ককে অফিসিয়াল করেননি। কিন্তু সম্প্রতি শ্রদ্ধা ও রোহনের বিয়ের গুজব আগুনের মতো ছড়িয়েছে। অনেকের ধারণা শীগ্রি সাত পাকে বাধা পড়তে চলেছেন শ্রদ্ধা ও রোহন।

এই সমস্ত গুজবের মাঝে বধূবেশে শ্রদ্ধার সাজের ছবি ভাইরাল হচ্ছে। এই ছবিতে বিয়ের পোশাকে অপরূপ সুন্দর দেখাচ্ছে শ্রদ্ধাকে।

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন শ্রদ্ধা এবং প্রায়ই নিজের ছবি পোস্ট করে সকলের নজর কাড়েন তিনি। সম্প্রতি নিজের কনে সাজের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। লাল রঙের ভারী ও উজ্জ্বল লেহেঙ্গা পরে থাকতে দেখা যাচ্ছে শ্রদ্ধাকে। এই ছবি দেখে তাঁর অনেক ভক্তই মুগ্ধ হচ্ছেন। কিন্তু পাশাপাশি সকলের মনে ঘুরপাক খাচ্ছে একটি প্রশ্ন- তা হলে, সত্যিই কী শ্রদ্ধা এবার বিয়ের পিড়িতে বসতে চলেছেন?

তা হলে এখানে জানিয়ে রাখা ভালো যে, সম্প্রতি বিখ্যাত ফ্যাশান ডিজাইনার ফাল্গুনী শেন পিককের ব্রাইডাল কালেকশানের জন্য ফটোশ্যুট করিয়েছেন শ্রদ্ধা। এই ফটোশ্যুটের জন্য ফাল্গুনী শেন পিককের উজ্জ্বল লাল রঙের ভারী কাজ করা লেহেঙ্গা পরেছেন শ্রদ্ধা। ভারী গহনা ও ন্যাচরাল মেকআপ এক ধাক্কায় তাঁর সৌন্দর্য বাড়িয়ে দিয়েছে বহুগুণ। তাঁর বিয়ের গুজবের মাঝে এমন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ারই কথা। শ্রদ্ধার ভক্তরা তাঁর এই ব্রাইডাল লুককে খুব বেশি পছন্দ করছেন।

উল্লেখ্য, ২৩ থেকে ২৯ আগস্ট ইন্ডিয়া কোট্যুয়র উইক ২০২১ অনুষ্ঠিত হয়। এই ফ্যাশান উইকে নিজের ব্রাইডাল কালেকশান সর্বসমক্ষে আনেন ফাল্গুনী শেন পিকক। তাঁর মডেল ছিলেন শ্রদ্ধা কাপুর।

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ এই অভিনেত্রীর হোয়াটস অ্যাপ চ্যাট কয়েকদিন আগে ফাঁস হয়ে ছিল। পরে সেই ফাঁস হওয়া চ্যাটকে ফেক বলা হয়। অভিনয় ছাড়াও নিজের রিলেশানশিপের কারণেও আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন শ্রদ্ধা।

এইসময়

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fourteen + 5 =