সড়ক দুর্ঘটনায় নিহত অড সিগনেচার ব্যান্ডের গায়ক পিয়াল

অড সিগনেচার তরুণ প্রজন্মের কাছে খুব অল্প সময়ে জনপ্রিয়তা পাওয়া একটি ব্যান্ড। ২০১৭ সালে এর আত্মপ্রকাশ। শ্রোতাদের কাছে গল্পভিত্তিক গানের কারণে জনপ্রিয় দলটি। ব্যান্ডটির গানগুলোর মধ্যে ঘুম, আমার দেহখান, দুঃস্বপ্ন অন্যতম। দলটি আজ দারুণ এক শোকে চাপা পড়ল। সড়ক দুর্ঘটনার কবলে পড়ে তারা তাদের প্রিয় সদস্য আহসান তানভীর পিয়ালকে হারিয়েছে। তার নিথর দেহ উদ্ধার করা হয়েছে সড়ক থেকে। ব্যান্ডটির বাকি সদস্যরাও মারাত্মক আহত হয়েছেন। এ তথ্য নিশ্চিত করা হয়েছে ব্যান্ডটির পক্ষ থেকে।

আজ শনিবার ব্যান্ডটির ফেসবুক পেজ থেকে বলা হয়েছে, ‘সিলেট যাওয়ার পথে নরসিংদীর পাঁচদোনা ড্রিম হলিডে পার্কের সামনে অড সিগনেচারের গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হয়। এতে ব্যান্ডের সব সদস্য মারাত্মক আহত হন। ড্রাইভার সালাম আর ব্যান্ডের অন্যতম সদস্য আহসান তানভীর পিয়াল এ দুর্ঘটনায় নিহত হন। বাকিদের অবস্থা আশঙ্কাজনক।’

শনিবার (১১ মে) ভোরে পাঁচদোনার ড্রিম হলিডে পার্কের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নরসিংদীতে বাসের সঙ্গে অড সিগনেচারের মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান পিয়াল ও সালাম।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ ভোরে চট্টগ্রামের উদ্দেশে ঢাকা থেকে ছেড়ে যাওয়া একটি মাইক্রোবাস পাঁচদোনা ড্রিম হলিডে পার্কের সামনে চৈতাব এলাকায় পৌঁছালে ঢাকা অভিমুখী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক সালাম ও পিয়াল নামে এক যাত্রীর মৃত্যু হয়। আহত হন মাইক্রোবাসের অন্য তিন যাত্রী। স্থানীয়রা তাদের নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তারা বাড়ি চলে যান। দুর্ঘটনার পর যাত্রীবাহী বাসটি পালিয়ে যাওয়ার সময় ভুলতা থেকে হাইওয়ে থানা পুলিশ আটক করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 + 14 =